প্রাক্তন স্ত্রী গেছেন হানিমুনে, অনুপমের আর্জি ‘ফিরে এসো’! বেদনা অনুভব করছেন ভক্তরা

তিনি মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী! তবে তিনিই এখন দুটো মানুষের মানসিক স্বস্তি এবং অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছেন। তাকে বিয়ে করে এই মুহূর্তে মানসিক শান্তি পেয়েছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) । অন্যদিকে গায়ক অনুপম রায় (Anupam Roy) পড়েছেন তীব্র বিড়ম্বনায়।

আজ থেকে দু’বছর আগে করোনার সময় যখন গায়কের ঘর ভাঙে তখনও বোধহয় তাকে নিয়ে এতটা শোরগোল হয়নি যতটা এখন হচ্ছে। গত সপ্তাহে মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীকে বিয়ে করে নেন পরমব্রত চট্টোপাধ্যায়। এই পিয়া চক্রবর্তীর আগে ছিলেন অনুপম রায়ের ঘরণী। তার ঘরে থাকাকালীনই পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি।

পরমব্রতর বিরুদ্ধে অভিযোগ‌ ওঠে যে অনুপম-পিয়ার সংসারে ভাঙন ধরিয়েছিলেন টলিউড-বলিউড কাঁপানো এই অভিনেতাই। আর গত সপ্তাহে এই বিয়ের পর থেকে রীতিমতো কটাক্ষ বিদ্ধ হতে হচ্ছে অভিনেতাকে। এমনকি কপালে জুটেছে মীরজাফর তকমা। নিজের বন্ধুর ঘর ভেঙে তার স্ত্রীকে বিয়ে করে নেওয়ার কটাক্ষে বিদ্ধ হয়েছেন তিনি!

এরপর অবধারিতভাবে বিচ্ছেদ হয়ে যায় অনুপম-পিয়ার। ‌ যদিও তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে এমনটাই জানিয়ে ছিলেন দুজনে। কিন্তু সে আর থাকে নি। আর এবার সেই পিয়া চক্রবর্তীর হয়ে উঠেছেন পরমব্রত চট্টোপাধ্যায়ের ঘরণী। পরম-পিয়ার বিয়ে নিয়ে কখনই তির্যক মন্তব্য করেননি গায়ক। কিন্তু তার গানের মধ্যে দিয়ে ফুটে উঠেছে তার বেদনা।

দেব-সৌমীতৃষার আসন্ন সিনেমা প্রধানে সুর দিয়েছেন অনুপম। এখনও সিনেমার গান প্রকাশনা এলেও কিছু লাইন শোনা গেছে। ‘তাই ফিরে এসো তাসের ঘর হয়ে’ গানের মধ্যে বেদনার সুর খুঁজে পেয়েছেন নেটিজেনরা। অনুপমের ব্যক্তিগত জীবনের কষ্ট নাকি গানের মধ্যে দিয়ে উথলে উঠেছে। এমনটাই বলছেন নেটিজেনরা। যদিও বরাবরই নিজের ব্যক্তিগত জীবনকে ভীষণই ব্যক্তিগত রাখতে পছন্দ করেন অনুপম। আর তাই পরম-পিয়ার বিয়ে নিয়েও কিছুই বলেননি তিনি। ‌

Back to top button