Connect with us

Entertainment

ফের আরেকবার ফ্লাইট এর মধ্যে নেচে দর্শকদের মন জয় করে নিলেন সুন্দরী এয়ার হোস্টেস! দেখে নিন সেই তুমুল ভাইরাল ভিডিও

Published

on

ফের আরেকবার ফ্লাইটের ভেতর নেচে নেটিজেনদের মন জয় করে নিলেন জনপ্রিয় এয়ার হোস্টেস উমা মীনাক্ষী। তিনি স্পাইসজেট এর এয়ার হোস্টেস। এর আগেও তিনি বিভিন্ন গানে নাচ করে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন।

আর এবার তিনি ধানু বনশালির গাওয়া মেরে ইয়ার গানে নাচ করলেন প্লেনের মধ্যে।গানের লিরিক্স লিখেছেন ধানু স্বয়ং এবং শ্লোক লাল। ধানুর সঙ্গে গলা মিলিয়েছেন অ্যাশ কিংও। এবার সেই বিখ্যাত গানেই পা মেলালেন উমা।

 

View this post on Instagram

 

A post shared by Uma Meenakshi (@yamtha.uma)

গত ১৮ই ডিসেম্বর ভিডিওটি পোস্ট করা হয়েছে যেখানে ফাঁকা প্লেনের ভেতর এয়ার হোস্টেস এর পোশাক পরেই নাচ করেছেন উমা মীনাক্ষী। ইতিমধ্যেই তার ভিডিওটি প্রায় 15 হাজার বার দেখা হয়ে গেছে সকলের। লাইকের সংখ্যাও ঊর্ধ্বমুখী। অনেকেই তার কমেন্ট বক্স ভালো ভালো কমেন্ট এ ভরিয়ে দিয়েছেন। অনেকে লিখেছেন দুর্দান্ত পারফরম্যান্স করেছো তুমি।

তবে এই ভিডিওতে নিজের বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন উমা মীনাক্ষী।তিনি ভিডিওর ক্যাপশনে তলায় লিখে দিয়েছেন যে ভিডিওটি শুট করা হয়েছে যখন প্লেনটি মাটিতে দাঁড়ানো অবস্থায় ছিল এবং কোনো যাত্রী ছিল না। তিনি প্রয়োজনীয় অনুমতি নিয়েই ভিডিওটি শুট করেছিলেন। এর থেকেই বোঝা যায় যে তিনি নিজের দায়িত্ব ফাঁকি দিয়ে ভিডিওটি শুট করেননি।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending