এক ছেলের মা হয়েও জেল্লায় পাল্লা দিতে পারেন নুসরত, মিমি, কৌশানিকে! শ্রাবন্তীর নতুন ছবি ঠিক যেনো সূর্যমুখী ফুল! আর কটাক্ষ নয় এবার শুধুই ভালোবাসার বন্যা

টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। দর্শকদের তিনি উপহার দিয়েছেন একাধিক হিট সিনেমা। আর সেই সঙ্গে নায়িকা সোশ্যাল মিডিয়ায় এখন হামেশাই নানা পোস্ট করেন যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং নায়িকা চলে আসেন আলোচনার কেন্দ্রে।

যদিও আলোচনা বলা ভুল হবে কারণ বরাবর কটাক্ষের পাত্রী হয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী। কাজের থেকেও বেশি নিজের ব্যক্তিগত জীবনের জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হয়ে থাকেন তিনি। বিশেষ করে সেই আলোচনা হয় নায়িকার বিয়ে, বিচ্ছেদ এবং নতুন প্রেম নিয়ে।

srabanti chatterjee personal whatsapp number
তবে এবার তিনি এমন জাদু করলেন যে আর কটাক্ষ করতে পারল না সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। সম্প্রতি নায়িকা পোস্ট করেছেন বেশ কিছু ছবি যেখানে তাঁর রূপের জেল্লা ফুটে উঠেছে।

এর মধ্যে একটি ছবিতে নায়িকাকে দেখা গেল হলুদ পোশাকে। সূর্যের আলো তাঁর উপর পড়ে ঠিক যেন নায়িকাকে একটি সূর্যমুখী ফুলের মত লাগছিল। অপরূপা সুন্দরী লাগছে এই ছবিগুলোতে। সমুদ্রের তীরে বসে রয়েছেন অবসর যাপনে।

আসলে সদ্য নায়িকা মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন। বাড়ি ফিরে এলেও সেই স্মৃতি ভুলতে পারছেন না এখনো। তাই পোস্ট করে চলেছেন একের পর এক ছবি। কখনো বালি মেখে শুয়ে রয়েছেন সাদা বালির উপর। আবার কখনো চুমুক দিয়েছেন রঙিন পানীয়তে।

হলুদ পোশাকে নায়িকার উষ্ণতার পারদ চড়ালেন সোশ্যাল মিডিয়ায়। এমন ছবি দেখে প্রথমবারের জন্য নেট দুনিয়া অবাক হয়ে গেল। আসলে শ্রাবন্তী এক সন্তানের জননী অথচ এই ছবিগুলি দেখে সেটা ঠাউর করতে পারবে না কেউ।

বয়স যত বাড়ছে তত যেনো জেল্লা ফুটে উঠছে নায়িকার। এমনকি টলিপাড়ার বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীও কমেন্ট কমেন্ট না করে থাকতে পারেননি।

Back to top button