Actor Marriage:”এভাবে মন ভেঙে দিতে পারলে?” টুক করেই বিয়ে করে ফেললেন বাংলার হাজার হাজার মেয়ের হার্টথ্রব! বউয়ের মুখ দেখাতে নারাজ জলসার এই অভিনেতা

শীত চলে যাচ্ছে কিন্তু বিয়ের মরশুম আর যাচ্ছে না। টলিউড প্রত্যেকদিন দুমদাম করে বাগদান বা বিয়ের খবর পাওয়া যাচ্ছে। টুক টুক করে কত সবাই চার হাত এক করে ফেলছেন। লিস্ট ধরে নাম বলতে শুরু করল শেষ হবে না। কিন্তু প্রত্যেকেরই বিয়ে বা বাগদানের খবর বা একটু হলেও ইশারায় জানিয়ে রেখেছিলেন।

অনেকে আবার হঠাৎই বোম ফেলে দিচ্ছেন কনের সাজে অথবা বরের সাজে সেজে। আসলে তারকাদের বহু বিষয়েই ভীষণ খেয়াল রাখতে হয়। বিশেষ করে নিজেদের সেনসেটিভ বিষয়ে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রত্যেকেই অদৃশ্য কালো কোট ও হাতুড়ি নিয়ে বসে আছেন জাজ করবেন বলে। তাই নিজেদের বহু বিষয়ে আঘাত পাওয়ার ভয়ে তারকারা নিজেদের লুকিয়েই রাখেন।

তবে সম্প্রতি যিনি বর সেজে ছবি ছেড়েছেন তাঁর বিয়ের খবর তো এদিক ওদিক করে কোনওভাবেই পাওয়া হয়নি। পাওয়া যাবেই বা কীকরে, তিনি তো দিব্যি ব্যস্ত ছিলেন। নিজের ধারাবাহিকের শ্যুট নিয়ে। আর সেটা নিয়ে ব্যস্ততার মাঝে হঠাৎই এরকম কেউ বিয়ে করে নিতে পারে নাকি! অবশ্য শুধু বরকেই দেখা গেল, বউ এর ছবি কিন্তু দেখা যায়নি।

আপনারা ভাবছেন হঠাৎ কার কথাই বা বলা হচ্ছে। তিনি আর কেউ নন আপনাদের প্রিয় “ওগো বধূ সুন্দরী” খ্যাত ঈশান ওরফে রাজদীপ। বর্তমানে তিনি যদিও স্টার জলসার পঞ্চমী সিরিয়ালে অভিনয় করছেন। আর নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে হাতে টানা রিস্কার ওপর একদম বাঙালি বরের সাজ, সেই ধুতি সেই পাঞ্জাবি পরে পোজ দিয়ে ছবি ছেড়েছেন।

Rajdeep gupta
এই ছবি দেখে তো রাজদীপের অনুরাগীরা একেবারে ঘায়েল। তাঁদের তো রীতিমতো মাথায় হাত! সত্যিই কি বিয়ে করে ফেললেন রাজদীপ। বিয় করলেও বউ কই? বউয়ের একটাও ছবি দেখা যাচ্ছে না। আর এখানেই শান্তির নিঃশ্বাস ফেলতে পেরেছেন তাঁর অনুরাগীরা। আসলে এই সাজ তাঁর শুটিং এর খাতিরে। বিয় হল না, কিন্তু ছবি ছাড়তে ক্ষতি কী!

Back to top button