রাজদীপের বিদায়ের পর ক্রমশ বোরিং হয়ে পড়ছিল গল্প! শেষ সময়ে হঠাৎ চ্যানেল আনল পঞ্চমীর নতুন নায়ক! নতুন কিঞ্জল কে?

টিআরপির উপরই বর্তমানে নির্ভর করছে ধারাবাহিকের স্থায়ী কাল। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। এরফলে নয়তো কিছু ধারাবাহিক স্লট হারায়, নয়তো কিছু ধারাবাহিক বন্ধও হয়ে যেতে পারে। সুতরাং বর্তমানে কম্পিটিশনটা অনেক বেড়েছে।

তাই ধারাবাহিকগুলোকে বিশেষভাবে নজর রাখতেই হবে টিআরপির উপর। বর্তমানে বেশকিছু ধারাবাহিক ইতির খাতায় নাম লিখিয়েছে। এবার ইতি টানলো আরও একটি ধারাবাহিক। স্টার জলসার একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘পঞ্চমী’ (Ponchomi)। অন্যান্য গল্পের থেকে একটু অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। দেখা যায়, ধীরে ধীরে এই ধারাবাহিকের টিআরপি কমতে থাকে।

পঞ্চমীতে নতুন ট্যুইস্ট

আর তাই এটাও শোনা যায় শেষ হয়ে যাবে ‘পঞ্চমী’। তবে শেষ হওয়ার আগে নতুন ট্যুইস্ট আনল প্রোডাকশন? উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত। অবাস্তব হলেও গল্পটি বেশ কিছু দর্শকদের মন জয় করে নিয়েছে। পর্দায় সাপ নিয়ে অনেক সিরিয়াল হলেও বাংলায় এইরকম সিরিয়াল প্রথমই বলা চলে। আর শুধু তাই নয় পঞ্চমী সিরিয়াল গ্রাফিক্সেও বেশ উন্নত।

রাজদীপের বদলে নতুন নায়ক আনা হল কেন?

আর সেই কারণেও নেটপাড়ায় বেশ প্রশংসা পেয়েছে ধারাবাহিকটি। গত বছরের শেষ থেকে শুরু হয় পঞ্চমীর সফর। আগের মাসেই নায়ক কিঞ্জলের মৃত্যু এনে রাজদীপ গুপ্তর রোলের ইতি টানে লেখিকা। ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত এই নায়ককে আবারও টিভির পর্দায় দেখে বেশি খুশি হয়েছিলেন ভক্তরা। অনেকের অনুমান ছিল, বাংলা সিরিয়ালে যেমন নায়ক-নায়িকারা আবার ফিরে আসে তেমন ভাবেই হয়তো রাজদীপ ফিরবেন। হয়তো নায়িকা পঞ্চমী তাঁকে বিপদ থেকে উদ্ধার করবেন। কিন্তু সেটা হবে না বলে স্পষ্ট জানান রাজদীপ নিজেই।

প্রোডাকশনের নতুন সিদ্ধান্ত

কেন হঠাৎ তাঁকে মেরে ফেলা হল সিরিয়ালে? শোনা যায়, বেশকিছুদিন ধরেই প্রোডাকশনের সঙ্গে তাঁর মনোমালিন্যের কারণে শুটিং-এ সমস্যা হয়ে দাঁড়ায়। আর তারফলেই প্রোডাকশন এই সিদ্ধান্ত নয়। তবে এও শোনা যায় ধারাবাহিকে নতুন নায়ক আসতে চলেছেন। বেশ কিছুদিন ধরে প্রধান নায়কের অভাবে গল্প বোরিং হয়ে ওঠে। আর তার জেরেই এবার পঞ্চমীর নতুন নায়ক ফিরে এল। রাজদীপের জায়গায় নতুন নায়ককে দর্শক কেমনভাবে দেখবেন, তাই এবার দেখার।

Back to top button