পঞ্চমী ছাড়তেই নতুন অফার! এবার নতুন ধারাবাহিকে পুরনো ‘কিঞ্জল’! চ্যানেল জি বা স্টার কোনোটাই নয়

পঞ্চমী ধারাবাহিকের মধ্যে দিয়ে দীর্ঘ ছয় বছর পর বাংলা টেলিভিশনের পর্দায় ফিরে এসেছিলেন অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)।‌ এই ধারাবাহিকে তিনি জুটি বেঁধেছিলেন অভিনেত্রী সুস্মিতা দের সঙ্গে। সাহানা দত্তের এই ধারাবাহিকে বেশ ভালো রকম জনপ্রিয়তাই পেয়েছিলেন রাজদীপ।

উল্লেখ্য, টেলিভিশন দুনিয়ার অন্যতম সফল নায়ক রাজদীপ গুপ্ত। জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরি চক্রবর্তীর বিপরীতে টেলিভিশনে নায়ক হয়েছিলেন তিনি। সেই প্রথমবারের মতো তাকে দেখে বঙ্গ দর্শককুল। স্টার জলসা পর্দায় ব্যাপক জনপ্রিয় হয়েছিল তাদের ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী।‌’

এর পরবর্তী সময়ে রাজদীপ জুটি বাঁধেন ঈশা সাহার মতো অভিনেত্রীর সঙ্গে। ‘ঝাঁজ লবঙ্গ ফুল’ দারুণ জনপ্রিয়তা পায়। এরপর অবশ্য ‘প্রেমের কাহিনী’, ‘বাক্স বদল’-সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেন রাজদীপ। আর এবার ৬ বছর পর ফের একবার টেলিভিশনের পর্দায় ফেরেন ওয়েব সিরিজের সফল জনপ্রিয় এই অভিনেতা।

উল্লেখ্য, বেশ কিছু মাস ধরে তাঁকে দেখা যাচ্ছিল ‘পঞ্চমী’ ধারাবাহিকে। কিন্তু হঠাৎই সেই ধারাবাহিক থেকে সরে দাঁড়ান রাজদীপ। জানা যায় ঝামেলার কারণে নাকি সরে দাঁড়িয়েছেন তিনি। এর আগেও অনেকবার অনেক ধারাবাহিক থেকে না সরে দাঁড়ানোর উদাহরণ রয়েছে। এইজন্য অনেকে আবার রাজদীপকে অপেশাদারও বলে থাকেন। ‌

কেন পঞ্চমী ধারাবাহিক ছেড়েছিলেন রাজদীপ?

নেপথ্যে কোন কারণ? জানা যায়, ধারাবাহিকের প্রয়োজনেই আর পঞ্চমীর অংশ নন রাজদীপ।সিরিয়ালের গতি যে ভাবে এগিয়েছে তাতে তার কাজ ছিল এত পর্যন্তই। আর অভিনেতা আগেই জানতেন যে ধারাবাহিক শেষের আগে তার চরিত্র শেষ হয়ে যাবে। আর সেই ভাবেই নাকি কনট্র্যাক্ট হয়েছিল তার। তাই তাই যারা গসিপ করছিলেন, তাদেরকে রাজদীপের বার্তা, একদমই আচমকা বাদ পড়েননি তিনি। বা কোন বিবাদের জেরেও বাদ পড়েননি তিনি।

নতুন কোন ধারাবাহিকে ফিরছেন অভিনেতা রাজদীপ গুপ্ত?

প্রসঙ্গত উল্লেখ্য, জানা যাচ্ছে, ফের একবার ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা রাজদীপ গুপ্ত। এবার ক্রিস্টাল ড্রিমস প্রোডাকশনের হাত ধরে সান বাংলার পর্দায় ফিরছেন তিনি। ৮০শতাংশ নির্বাচিত হয়ে গেছেন তিনি। শুধুমাত্র তিনি যে পারিশ্রমিক দাবি করেছেন সেটা যদি দিয়ে দিতে পারে প্রোডাকশন হাউস তাহলেই ১০০ শতাংশ নির্বাচিত হয়ে যাবেন তিনি বলে জানা গেছে।

Back to top button