থামল দীর্ঘ লড়াই! অকালে প্রয়াত “রামপ্রসাদ” সিরিয়ালের নায়ক

বৎসরান্তে মন খারাপ করা খবর টলিপাড়ায় (Tollywood)। চলে গেলেন বাংলা টেলিভিশন জগতের পরিচিত মুখ কিংশুক গঙ্গোপাধ্যায় (Kingshuk Ganguly)। দীর্ঘদিন ধরেই ক্যানসারের সঙ্গে যুদ্ধ চালাছিলেন তিনি। চিকিৎসাধীন থাকলেও শেষ রক্ষা হল না। ২২শে ডিসেম্বর থামল লড়াই। লনা ফেরার দেশে পাড়ি দিলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni) সিরিয়ালের গোবিন্দ সাত্রা!

দীর্ঘ ২৫ বছরের অভিনয় জীবনে অজস্র টেলিফিল্ম ও মেগা সিরিয়ালে। অভিনেতার মৃত্যুর খবর পাওয়ার তাঁর দীর্ঘদিনের সহকর্মী কাঞ্চনা মৈত্র। লিখেছেন, ‘নিজের স্বপ্ন নিয়ে লড়াই করার মতো একজন মানুষ চলে গেলেন। যেখানে থাকুন, ভালো থাকুন। আমি বিশ্বাস করি তাই বললাম, তাঁর পরবর্তী জার্নিতে তাঁর সব স্বপ্ন পূরণ হোক। শান্তিতে ঘুমিও বলব না, শুধু জানাব যাত্রা শুভ হোক’।

Kingshuk Ganguly Death: প্রয়াত 'রাণী রাসমণি', 'রামপ্রসাদ' খ্যাত অভিনেতা, অকালেই চলে গেলেন কিংশুক! - Karunamoyee Rani Rashmoni fame Actor Kingshuk Ganguly passed away, বায়োস্কোপ নিউজ

প্রয়াত অভিনেতা সদ্যই ‘রামপ্রসাদ’ সিরিয়ালের মাধ্যমে ছোটপর্দায় কামব্যাক করেছিলেন। ফের অভিনয় করতে পাওয়ার আনন্দ ভাগ করে নিয়েছিলেন সমাজ মাধ্যমে। লিখেছিলেন, ‘অনেক দিন পর কাজে ফিরে । এমন প্রাপ্তি ও ভালো লাগে। সুদূর বেঙ্গালুরু থেকে আমার এক বন্ধু ও তার পরিবার আমার কাজটি দেখার সময়ে। টিভি স্ক্রিন থেকে এই ছবি টি আনন্দে শেয়ার করলো। আমি আপ্লুত।’ চলতি মাসের ১৪ তারিখ নিজের সোশ্যাল মিডিয়ায় শেষ পোস্ট করেছিলেন অভিনেতা। সায়ন ঘোষকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তারপরই জীবন সংগ্রামের পাট চুকিয়ে অন্তহীন যাত্রা।

‘আমার দুর্গা’, ‘করুণাময়ী রাণী রাসমণি’, ‘গুড্ডি’, ‘উমার সংসার’, ‘দেবী চৌধুরাণী’র মতো অজস্র হিট মেগা সিরিয়ালে অংশ থেকেছেন কিংশুক। তবে অভিময়ের গণ্ডির মধ্যেই কেবল নিজেকে আটকে রাখেননি। নতুন কিছু করার তাগিদ থেকেই হাতে খড়ি দিয়েছিলেন পরিচালনায়।

২০২২ সালে ‘দ্য হিউম্যানিটি’ নামের একটি শর্টফিল্ম পরিচালনা করেছিলেন কিংশুক। মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন লিটসি দাস ও দেবজিৎ মুখোপাধ্যায়। এহেন অভিনেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অভিনেতা হিরোজিৎ চট্টোপাধ্যায়, দীপাঞ্জন ভট্টাচার্যরা।

Back to top button