Entertainment

কালরাত্রিতে মুখ দেখতে নেই, কিন্তু একে অপরের সঙ্গে সময় কাটাতে অভিনব উপায় বের করলেন সদ্য বিবাহিত দম্পতি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

চলছে বিয়ের মরশুম। সারাজীবন একসঙ্গে থাকার প্রতিশ্রুতি দিয়ে অঙ্গীকারবদ্ধ হচ্ছেন নানান দম্পতি। বিয়ে মানেই নানান আচার-বিচার, নিয়ম। আর বাঙালি বিয়ে মানে তো আরও নানান নিয়মের বেড়াজাল। এই নিয়ম না ভেঙেও কীভাবে অনবদ্য উপায়ে সেই নিয়মকে নতুন করে তৈরি করা যায়, তেমনই এক উদাহরণ দিলেন এক সদ্য বিবাহিত দম্পতি।

বাঙালি বিয়ের রীতি অনুযায়ী, বিয়ের পরেরদিন বরবউ বাড়িতে প্রবেশ করার পর সেই রাতে বর বউকে একে অপরের মুখ দেখতে নেই। এই রাতকে বলা হয় কালরাত্রি। এখনকার প্রজন্ম তাতে সেরকম বিশ্বাস না করলেও মা-ঠাকুমারা তো মানবেনই। তেমনটাই চলে আসছে দীর্ঘদিন ধরে। বিয়ের পরদিন রাতে বর ও বউকে আলাদা থাকতে হয়।

একে অপরের মুখ দেখলে নাকি তা অমঙ্গল। তেমনটা মেনেও নেন সকলে। একটাই তো রাত, কেটে যায় কোনওভাবে। এই কালরাত্রিতে বর বউয়ের একে অপরের মুখ দেখা বারণ কিন্তু কথা বলা তো বারণ নয়। তাই একে অপরের সঙ্গে যুক্ত থাকতে ও সময় কাটাতে এক অভিনব উপায় খুঁজে সদ্যই বিয়ে হওয়া এক দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যে যুবতীর বিয়ে তিনি নিজেই এই ভিডিওটি শেয়ার করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই মহিলা একটি ঘরের দরজার সামনে দাঁড়িয়ে সুন্দর গান গেয়ে চলেছেন আর অন্য একটি ঘরে তাঁর স্বামী গিটার বাজিয়ে তাঁকে সঙ্গ দিচ্ছেন। এভাবেই কালরাত্রিতেও একে অপরের মুখ না দেখেও একে অপরের সঙ্গে সময় কাটানোর উপায় বের করে নিলেন তারা।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। সকলেই তাদের এই পরিকল্পনার বেশ প্রশংসা করেছেন। এমনটাও যে কালরাত্রিতে করা যায়, তা ভেবে বেশ খুশি নেটিজেনরা। অনেকে তো আবার নিজেদের বিয়ের কালরাত্রিটাও এভাবেই কাটাবেন বলে ঠিক করে ফেলেছেন। নানান মিষ্টি মিষ্টি কমেন্টে ভরে উঠেছে নতুন বউ গার্গি দেবের কমেন্ট বক্স।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button