Connect with us

Entertainment

Viral Video: ইয়া বড় এক সিংহ কে কোলে নিয়ে আসছেন এক তরুণী, কিছুতেই কোলে থাকবে না সিংহ! রাস্তায় এরকম এক দৃশ্য দেখে আতংকিত সাধারণ মানুষ

Published

on

এখন করোনা ভাইরাসের কারণে মানুষ এমনিই ঘরবন্দি। তাই মানুষের অধিকাংশ সময়টা কাটে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় হাজারো ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিওগুলো দেখে আমরা বেশ মজা পাই। আমাদের গোটা দিনটা বেশ ভালো রকম ভাবেই কেটে যায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আঁতকে উঠেছে সাধারণ মানুষ। ভিডিওটি কুয়েতের। ভাইরাল হওয়া ভিডিওতে এক মহিলাকে দেখা গিয়েছে বাড়ি থেকে পালিয়ে যাওয়া নিজের পোষ্যকে জাপটে ধরে নিয়ে যেতে।এবার এইটুকু পড়ে আপনার মনে হচ্ছে হয়তো কোন কুকুর বিড়াল কে জাপটে ধরে নিয়ে যাচ্ছেন মহিলাটি।কিন্তু 10 সেকেন্ডের ভিডিওতে দেখা যাচ্ছে আদতে তা নয়।

এই পোষ্য কোনো সাধারণ কুকুর বিড়াল নয়। এই পোষ্যটি হলো একটি সিংহ!নিজেদের পোষ্য বাড়ি থেকে পালিয়ে গেলে তাকে আমরা বকাঝকা করে বাড়ি ফিরিয়ে নিয়ে আসি ঠিকই।তবে এক্ষেত্রে সিংহটি বাড়ি থেকে পালিয়ে গেলে তাকে যেভাবে তার মালকিন ধরে নিয়ে এলেন তা দেখেই হাড় হিম হয়ে গেছে সকলের।

সিংহটি মোটেই বাড়ি ফিরতে চায়নি। সে রীতিমত হাত-পা ছুঁড়ছিল যে কিছুতেই বাড়ি ফিরবে না।কিন্তু হাজার চেষ্টা করেও মালকিনের শক্ত বাহুবন্ধন থেকে নিজেকে ছাড়াতে পারেনি সে। তাকে বাধ্য হয়ে বাড়ি ফিরতে হয়েছে।

জানা গিয়েছে, কুয়েতে ঐ মহিলা এবং তার বাবার কাছে থাকে সে। কোন কারণে সে হঠাৎ করেই পালিয়ে গিয়েছিল বাড়ি থেকে। পুলিশ আসার আগেই সিংহটিকে খুঁজে বার করেন মালকিন এবং তাকে জাপটে ধরে নিয়ে আসেন।যদিও কুয়েতে বাঘ-সিংহ ঘরে পোষা অপরাধ কিন্তু অনেকেই পুলিশকে বুড়ো আঙুল দেখিয়ে বাঘ-সিংহ পোষেন ঘরে।এই ঘটনাটি সত্যি, এর সত্যতা যাচাই করেছেন কুয়েতের এনভাইরনমেন্টাল পুলিশ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending