ফুড ডেলিভারি বয় বাড়িতে আসতেই দরজা খুলে তাকে প্রদীপ দেখিয়ে বরণ করলেন গ্রাহক! কী এমন ঘটেছিল যে বরণ করতে হল? জানলে অবাক হবেন আপনিও

বর্তমান সমাজের মানুষ বাড়ি বসেই সবকিছু অর্ডার করে এবং তা হাতের মুঠোর মধ্যে চলে আসে। তবে সে সব কিছুর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো খাবার। এমন অনেক ফুড ডেলিভারি অ্যাপ রয়েছে যেখানে আপনি অর্ডার করলে কিছুক্ষণের মধ্যে এসেই খাবার আপনার বাড়িতে চলে আসবে। আগের থেকে মানুষের জীবন এখন অনেক বেশি ব্যস্ত হয়ে উঠেছে। তাই বাড়িতে বসে রান্না করে খাওয়ার থেকে মোবাইলের মাধ্যমে অর্ডার করে দিলেই যখন চলে আসে সেই পথকেই বেছে নেয় মানুষ।

তবে অনেক সময় বিভিন্ন সমস্যার কারণে ডেলিভারি বয়রা খাবার পৌঁছাতে দেরি করলে শুনতে হয় একাধিক কড়া মন্তব্য। কিন্তু অনেকে আবার বোঝেন যে বাইরে জ্যামে বা অনেক সমস্যার কারণে খাবার দিতে দেরি হতেই পারে। কিন্তু এবার খাবার পৌঁছাতে দেরি হওয়ার জন্য এক গ্রাহক ডেলিভারি বয়ের সাথে এমন এক ঘটনা করে বসলেন যা দেখে অবাক নেটিজেনেরা।

প্রসঙ্গত সম্প্রতি দিল্লিতে একটি ঘটনা ঘটেছে যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গ্রাহক একটি প্রথম সারির ফুড ডেলিভারি অ্যাপ থেকে নিজের খাবার অর্ডার করেন এবং সেই মতো তার খাবার ডেলিভারি দিতে আসে সেই ফুড ডেলিভারি অ্যাপের ডেলিভারি বয়। আর তার দরজা খুলেই তার আরতি করে এবং গান গাইতে শুরু করেন। তিনি খাবারের প্যাকেট দিতে গেলে গ্রাহক গান ধরেন। কুমার শানুর বিখ্যাত গান ‘আইয়ে আপকা ইন্তেজার থা’! আর সেই দেখে ডেলিভারি দিতে আসা যুবক তো অবাক হয়ে যায়। তারপরে তিনি আবার তার মাথায় আরতির টিকাও লাগিয়ে দেন। তারপরে তার হাত থেকে খাবারটা নেন।

এই ঘটনা কেন ঘটালেন ওই পৌড়! আসলে ওই ডেলিভারি বয়ের যে সময় খাবারটা পৌছানোর কথা ছিল তিনি সেই সময়েতো পৌঁছাতে পারেনি উপরন্তু ১ ঘন্টা দেরি করে পৌঁছেছেন। যার ফলে এমন ঘটনা ঘটিয়েছেন গ্রাহকটি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার পরেই একাধিক মন্তব্য ভেসে এসেছে। কেউ বলেছেন যে ডেলিভারি বয়দের এমন অনেক সমস্যায় পড়তে হয় যার জন্য তাদের খাবার দিতে দেরি হতে পারে। আবার অনেকে বলেছেন যে সত্যি ডেলিভারি বয়রা এতটাই দেরি করেন যার জন্য এমন কিছু করার দরকার ছিল।

Back to top button