The Bi’kini Farmer: বি’কিনি পরে মাঠে চাষ করতে যান এই মহিলা! তাজ্জব বনে গেলো নেট দুনিয়া! “এ কী চাষ করে যে চাষ করতে গিয়ে বি’কিনি পরতে হয়?” Troll করছে লোকজন

কৃষিকাজ অত্যন্ত শারীরিক খাটুনির কাজ। তবে যারা মাটির ও পরিবেশের খুব কাছের হয় তাঁরা খুব ভালোবেসে এই কাজটিকে করেন। নিজের মতো করে। তবে মাটি নিয়ে ঘাঁটাঘাঁটি করলে জামা কাপড় নোংরা হওয়া এইসব সমস্যাতো লেগেই থাকবে।

সেহেতু বেশিরভাগ ক্ষেত্রেই বাজে জামাকাপড় পরে কৃষিকাজ করতে দেখা যায়। বিদেশে যদিও এর জন্যও বিশেষ জুতো ও জামা প্যান্ট দেখা যায়। সেগুলোয় কাদা জল লাগল জল দিয়ে ধুলেই ঠিক হয়ে যায়।

কিন্তু বি’কিনি পরে কখনও চাষবাস করতে দেখেছেন কাউকে? সম্প্রতি ‘দ্য বি’কিনি ফার্মার’ নামক একজন টিকটক ইউজার এই কারণে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তাঁর পোস্টে লক্ষাধিক লাইকও কুড়িয়ে নেন তিনি।

তবে একদল লোক তাঁর এই পদ্ধতিকে নিছকই ‘ নোংরামি ‘ বলে মনে করেছেন। কেউ কেউ মন্তব্য করছেন, তাঁকে দেখে বহু কিশোর বিবৃত হচ্ছেন। আবার অনেকে বলছেন, এইভাবে কৃষিকাজকে প্রাধান্য না দিয়ে নিজেকে ফ্যামাস করার উপায় মাত্র।

অনেকেই আবার তাঁকে অ’ন্ত’র্বাস পরতে পরামর্শ দিয়েছেন। কিন্তু এসব কিছুতেই বিশেষ কান দেওয়ার পাত্রী তিনি। তাঁর মত একজন মেয়ে কী পরবে আর কী পরবে না এটি নিতান্তই তাঁর ব্যক্তিগত চয়েজ। লোকে তাঁকে দেখে কী ভাববে সেটা তো আর তাঁর হাতে নেই।

Back to top button