Tollywood

Ranieeta Dash: সুইম স্যুটে থেকে স্পষ্ট গভীর বুকের খাঁজ, থাই যুগল! জল থেকে উঠে আসছেন জলপরী রণিতা দাস! ‘এটা কি সেই বাহামণি নাকি গো?’, ছবি দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

বাংলা টেলিভিশনের এক সময় জনপ্রিয় নায়িকা হলেন রনিতা দাস। রনিতাকে বাংলা টেলিভিশনের দর্শক বাহামনি বলেই চেনেন। তার কারণ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “ইষ্টিকুটুম”থেকেই রনিতা জনপ্রিয়তা লাভ করে।

তবে রনিতার অভিনয় জীবন শুরু ২০০৯ সালের স্টার জলসার আরো একটি ধারাবাহিক “ধন্যিমেয়ে” থেকে। “ইষ্টিকুটুম” ধারাবাহিকে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক এর বিপরীতে অভিনয় করেন রনিতা। তবে তারপরে তাকে বেশ অনেকদিন বিরতি নিতে দেখা যায় অভিনয় থেকে। তারপরে আবার ২০১৫ সালে কালার্স বাংলার একটি রিয়ালিটি শো “মায়ের সুপার কিড” এ সঞ্চালনা করতে দেখা যায়। তারপর ২০১৬ সালে কালার্স বাংলার “সোহাগী সিঁদুর” ধারাবাহিকে তাকে দেখতে পাওয়া যায়। তারপর ২০১৮ সালে তিনি ওয়েব সিরিজে কাজ করেছেন এবং কালার্স বাংলা আরও একটি ধারাবাহিক “মহাপ্রভু শ্রী চৈতন্যদেবে”দেবী পার্বতীর ভূমিকায় তাকে দেখতে পাওয়া গিয়েছিল।

তারপর থেকে তাকে আর টিভির পর্দায় দেখতে পাওয়া যায়নি। বর্তমানে তিনি তার সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। তার ফেসবুক এবং ইনস্টাগ্রামে প্রচুর ছবি এবং ভিডিও তিনি শেয়ার করে থাকেন। সেখানে সম্প্রতি তিনি একটি হট বিকিনি পড়ে ছবি এবং ভিডিও দিয়েছেন। তারপরে নেটিজেনরা তাকে কটাক্ষ করে ‘বলেছে যে একটা সময় জনপ্রিয় অভিনেত্রী রনিতা, এখন আর তার কাছে কাজ নেই তাই লাইমলাইটে থাকার জন্য বিকি’নি পরে হট ফটোশুট করছেন?’

প্রসঙ্গত এই অভিনেত্রী যখন “ইষ্টিকুটুম” করার পরে বেশ কয়েক বছর অভিনয় জগতে ছিলেন না তখন শোনা গিয়েছিল যে তিনি অভিনয় ছেড়ে দিয়েছিলেন। কিন্তু তারপরে আবার তিনি অভিনয় জগতে ফিরে আসেন। তবে তিনি আবার বেশ কয়েক বছর পর অভিনয় থেকে সরে যান। এই নিয়ে রনিতা একবার এক সংবাদমাধ্যমকে বলেছিলেন, নিজের শারীরিক সমস্যার কারণে অভিনয় ছেড়েছেন । তাঁর মেরুদণ্ডে ব্যথা, ওভারিতে সমস্যা রয়েছে । এই ধরণের সমস্যা নিয়ে তাঁর পক্ষে ঘণ্টার পর ঘণ্টা শ্যুটিং করা সম্ভব নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button