Viral

Viral Destination: এখানে গেলেই পোশাক খুলে ফেলছে মেয়েরা! নাকানিচোবানি খাচ্ছে পুলিশ! আপনিও যাবেন নাকি?

পৃথিবীর এক জনপ্রিয় পর্যটন স্থল প্যারিসের আইফেল টাওয়ার। আর ঠিক তার সামনেই পোশাক খুলে ফেললেন দুই মহিলা। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল। ব্যাপক হট্টগোল শুরু হয়েছে গোটা প্যারিস জুড়ে। সোশ্যাল মিডিয়াতেও এটা এখন চর্চার বিষয় হয়ে উঠেছে।

একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে ওই দুই মডেল তাদের পোশাক খুলে বিকিনিতে ধরা দিয়েছেন ক্যামেরায়। ঠিক তার পেছনেই রয়েছে আইফেল টাওয়ার। দুই মহিলার নাম গ্যাব্রিয়েলা ভার্সিয়ানী এবং গ্যাবিলি। ভিডিওতে দুজনকে ওই অবস্থায় দেখে পুলিশকর্মীরা যোগাযোগ করেছে তাদের সঙ্গে।

আসলে ওই দুই মডেল বিকিনির ব্যবসার প্রচার করতে আইফেল টাওয়ারে যান। তখন বিশেষ কিছু হয়নি। তবে সমস্যা তৈরি হয় এই ভিডিওগুলি তারা ইনস্টাগ্রামে পোস্ট করার পর। তারপর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নানাভাবে কটুক্তি করতে শুরু করে তাদের উদ্দেশ্যে। যে দুটি ভিডিও সামনে এসেছে তাতে দেখা গেছে দুটি মেয়ে লম্বা কালো কোট পরে রয়েছে।

কিছুক্ষণ পরে তারা কোটগুলি খুলতে শুরু করেন এবং শেষমেষ দেখা যায় লাল বিকিনি। এ সময় তাদের দেখতে চারপাশে ভীড় জমে যায়। কয়েকজন পুলিশ সেখানে আসে ভীড় নিয়ন্ত্রণ করতে। পুলিশকর্মীরা দুই মহিলাকে বলে এলাকা ছেড়ে চলে যেতে।

জানা গেছে এই ঘটনার সঙ্গে জড়িত আরো একটি মেয়ে যার নাম ভেনেসা লোপেজ। তিনি গ্রেফতার হতে হতে বেঁচে গেছেন। একটি বিকানের বিজ্ঞাপনে কাজ করছিলেন এবং বলা হয় যে তিনি এটি করতে পারেন না। এরপরে তিনি পুলিশ কর্মীদের বোঝাতে চাইছিলেন। তখন কর্মীরা মডেলদের কে দেখিয়ে বলে এটা নিয়ম বিরোধী এবং পর্যটন কেন্দ্রে এই কাজ করা যায় না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button