Connect with us

Viral

প্রতি মাসে পঞ্চাশ হাজার টাকা মাইনে এদিকে নামতাই বলতে পারছেন না সরকারি স্কুলের শিক্ষিকা! দেখুন সেই ভিডিও

Published

on

আমাদের সমাজের ধারক ও বাহক হলেন শিক্ষক শিক্ষিকারা। তাদের হাত ধরেই একজন শিশু নিজের জীবনের প্রথম স্কুল শিক্ষা শুরু করে।বইপত্র পড়তে শেখে এবং বড় হওয়ার পথে অগ্রসর হয়। তাই সমাজে শিক্ষক-শিক্ষিকার স্থান খুবই উঁচুতে।

একজন শিক্ষক বা শিক্ষিকার ওপর ছাত্র-ছাত্রীদের বাবা মায়েরা ভীষণ নির্ভর করেন।তারা আশা করেন যে তাদের ছেলেমেয়েকে এই শিক্ষক বা শিক্ষিকা একজন মানুষের মত মানুষ করে তুলতে সাহায্য করবেন।কিন্তু জরি দেখায় যায় যে সেই শিক্ষক বা শিক্ষিকা নিজেরাই ঠিকমতো পড়াশোনা জানেন না অথচ তারা পড়াতে এসেছেন শিশুদের তখন মাথায় হাত পড়ে যায় অভিভাবক অভিভাবিকা দের। সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে।

সেখানে দেখা যাচ্ছে বিহার রাজ্যের এক সরকারি স্কুলের শিক্ষাব্যবস্থার কতটা অবনতি হয়েছে।সেই শিক্ষিকা মাসে হাজার হাজার টাকা বেতন পাচ্ছেন বিহার রাজ্য সরকার থেকে অথচ তাকে যখন আট ঘরের নামতা বলতো বলা হচ্ছে তখন তিনি থতমত খেয়ে যাচ্ছেন। তিনি কোনো ঘরের নামতাই ঠিক করে বলতে পারছেন না।

সব থেকে বড় কথা হলো তার নিজের কিন্তু কোনো লজ্জা নেই। তিনি যে নামতা বলতে পারছেন না তাতে যে ক্যামেরার সামনে তার লজ্জা হওয়া উচিত সেটা কিন্তু একদমই হচ্ছে না যা ভিডিওটা দেখলেই আপনি বুঝতে পারবেন। তিনি রীতিমতো হাসছেন নির্লজ্জভাবে ক্যামেরার সামনে দাঁড়িয়ে।

দেখুন সেই ভাইরাল ভিডিও:

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending