Viral

পরনে কিছু নেই,শুধু ছাতা দিয়ে উপর-নীচ ঢাকা! এবার ভাইরাল ‘আমরেলা’ বৌদি সেজে সকলের মন জয় করতে আসছেন স্যান্ডি সাহা!’হেব্বি লাগছে’, মন্তব্য নেটিজেনদের

বর্তমানে পশ্চিমবঙ্গের সরকারি শিক্ষা ব্যবস্থা কোথায় গেছে সেটা আমরা সকাল থেকেই দেখতে পাচ্ছি। বনগাঁয় স্কুল ইউনিফর্ম পরে অবরোধ আন্দোলনে বসে পড়েছে কয়েকজন ছাত্রী এবং তাদের দাবি তারা রাষ্ট্রবিজ্ঞান এবং ইতিহাসে লেটার পেলেও কেন ইংলিশে ফেল করানো হয়েছে। তাদেরকে পাস করিয়ে দিতে হবে। অপর একজন সাংবাদিক তাদের মধ্যে একজনকে জিজ্ঞাসা করেন, আমব্রেলা বানান কী? প্রথমে সে উত্তর দিতে রাজি হয়নি, তারপরে সে যা বানান বলে তাই শুনে চোখ কপালে সমস্ত নেটিজেনের।Amrla এই ছিল তার উচ্চারণ করা বানান আর সেই শুনে এখন কোমায় চলে গেছে অধিকাংশ রাজ্যবাসী।

ইউটিউবার স্যান্ডি সাহা তো সব সময় সুযোগ খোঁজে ট্রেন্ডে থাকার জন্য। তবে প্রতিটা জিনিস নিয়ে মন্তব্য করতে হবে।কাঁচা বাদামের সময় গায়ে বাদাম পরে ভিডিও করা থেকে শুরু করে রূপঙ্কর বাগচী কেকে বিতর্কে রূপঙ্করকে ট্রোলিং করে ভিডিও। সবকিছু করে ফেলেছে স্যান্ডি আর এই জিনিসটা নিয়ে ভিডিও করবে সেটা কি হয়?

সে দুটো ছাতা নিয়ে ফোটো দিয়েছে। পরনে কিছু নেই। শুধু ছাতায় ঢাকা শরীর। কোনো ক্যাপশন নেই। যদিও কারোর বুঝতে অসুবিধা হচ্ছে না তিনি কেন ছাতা পরেছেন।

তাই আশা করা যায় আমরেলা বৌদি আসছে শীঘ্রই। ট্রেন্ডিং বিষয় নিয়ে তিনি ভিডিও বানান আর লাখ লাখ টাকা ইনকাম করেন। তবে এই ভিডিও কেমন হয় দেখা যাক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button