Viral

ধুমধাম করে জন্মদিন পালন হলো এলিফ্যান্ট আকিলার! কেকের বদলে মুখে পুরলো ফল, সকলে গাইল Happy Birthday, পাল্টা শুঁড় তুলে জানাল থ্যাঙ্কিউ,ভাইরাল মিষ্টি ভিডিও

যেকোনো মানুষের জীবনে জন্মদিন একটি বিশেষ দিন বলে বিবেচিত হয়। কারণ এই দিনে বহু মানুষের ভালোবাসা, শুভেচ্ছা এবং আশীর্বাদ পাওয়া যায়। সঙ্গে পার্টি হলে তো আর কথাই নেই। জনসমাগম হয়। ফলে সব মিলিয়ে বিশাল আনন্দ, মজা আর ফুর্তি করে কেটে যায় সময়।

এতদিন বিভিন্নভাবে বিভিন্ন মানুষের জন্মদিন পালনের ভিডিও আপনারা হয়ত দেখেছেন। কিন্তু শুধু মানুষ নয়, বহু মানুষের কাছে একটি প্রাণী ও গুরুত্বপূর্ণ হতে পারে। এই ভিডিও তারই প্রমাণ।

কোনও মানুষ নয় বরং জন্মদিন পালন করা হচ্ছে একটি হাতির। অবাক হয়ে গেলেন তো? এই ভিডিওটি কোনও বিদেশের নয় বরং আমাদেরই দেশের দক্ষিণ অংশের।

তামিলনাড়ুর একটি মন্দিরে এক হাতির জন্মদিন পালন করল অগণিত ভক্ত। হাতির নাম আকিলা। এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তিরুচিরাপল্লীর তিরুভানাইকাভাল মন্দিরে এমন দৃশ্য চোখে পড়লো।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি হাতিকে পরিবেষ্টিত করে রয়েছে অসংখ্য মানুষ। তাড়া তারস্বরে একসঙ্গে বলছে হ্যাপি বার্থডে টু ইউ। বলা বাহুল্য, এই শুভেচ্ছাবার্তা আকিলার উদ্দেশ্যে। অন্যদিকে কেক কেটে সেলিব্রেশন হলো না। তার জায়গায় যা জন্মদিন তার পছন্দের ফল সাজিয়ে রাখা ছিল সামনে। মানুষের করতালিতে একে একে সে মুখে পুরতে লাগল ফল। কলা, তরমুজ, আপেল আরো নানা ফল হয়েছে তাদের। এভাবেই তারা জীব জ্ঞানে শিব সেবার নিদর্শন তুলে ধরলো।

ভিডিওটি আনন্দ মাহিন্দ্রা শেয়ার করেছেন নিজেই। কমেন্ট একজন লিখেছেন হাতিটি আনন্দে মাথা দোলাচ্ছে। ভিডিওটি আমার দিন সার্থক করে তুলল।প্রকৃতির পুজো, প্রাণীর পুজোর শ্রেষ্ঠ দৃষ্টান্ত এই ভিডিও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button