Shocking: ছটফট করছে জ্যান্ত সাপ, কাঁচা চিবিয়ে খেয়ে ফেললো এই ব্যক্তি! মনে হচ্ছে যেনো হাতে সাপ নয় শশা ধরে আছে! ভিডিও দেখলে গা শিউরে উঠবে

সাপ শব্দটা শুনলে ভয়ে বুকটা কেঁপে ওঠে না এমন মানুষ পৃথিবীর কোন কোনায় নেই। ভয় পায় না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। কিন্তু এই ব্যক্তির কান্ড দেখে একেবারেই অন্যরকম মনে হবে আপনার।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিওটি ভারতেরই কোন অংশের বলে দাবি করা হচ্ছে। সব রান্না করে বহু জায়গায় খাওয়া হয় বিশেষ করে বিদেশের বেশ কিছু দেশে এই খাবারের রীতি রয়েছে। কিন্তু আমাদের ভারতে এমনটা হয় কি? সম্ভবত না। তবে এই ব্যক্তির কার্যকলাপ দেখলে আপনার মনে হবে তিনি যেন সর্পপুত্র।

কেন বললাম জানেন? ভিডিওটিতে দেখা গেছে একটা হাতে জ্যান্ত সাপ ধরে রয়েছে লোকটি আর সেই সাপটিকে কামড়ে কামড়ে চিবিয়ে খেয়ে ফেলল পুরোটাই। সাপটি জ্যান্ত কিনা সেটা ভিডিওটি একটু ভাল করে লক্ষ্য করলেই দেখতে পাবেন কারণ সাপটি ছটফট করছে যন্ত্রণায়। তবে লোকটির মুখের প্রতিক্রিয়া দেখে বিন্দুমাত্র মনে হচ্ছে না একটি বিষধর সাপ ধরে রয়েছে সে।

আদৌ কি এটা সম্ভব? এর উত্তর আমাদের কাছে অজানা। কিন্তু এই সাপ খেকো লোকটিকে দেখলে আপনার একবার হলেও মনে হবে যে এভাবে সাপ চিবিয়ে খাওয়ার অভিজ্ঞতা হয়তো তার একবার নয় বহুবার হয়েছে। রীতিমতো পটু মনে হবে তাকে।

একটি মোটর সাইকেলের ওপর বসে হাতে একটি সাপ নিয়ে ছিঁড়ে ছিঁড়ে তার মাংস খাচ্ছিল লোকটি। আশেপাশে রীতিমত ভিড় জমা হয়ে গেছে তার এই কীর্তিা চাক্ষুষ উপলব্ধি করতে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নানা ধরনের ভিডিও ভাইরাল হয় যার মধ্যে কোনটা মজার কোনটা শিক্ষনীয় আবার কোনটা দেখলে খারাপ লাগে। কিন্তু এই ভিডিও দেখে ভয়ে চমকে ওঠেনি এমন মানুষ হয়তো সোশ্যাল মিডিয়ায় পাওয়া যাবে না।

Back to top button