Entertainment

রবীন্দ্র সংগীতকে ধ’র্ষণ করেছেন হিরো আলম! এবার বাংলাদেশের হিরোর বিরুদ্ধে উঠল মারাত্মক অভিযোগ

বাংলাদেশের সবথেকে জনপ্রিয় এবং বিতর্কিত নায়ক হলেন হিরো আলম। নিত্য নতুন জিনিসের বিভিন্ন কার্যকলাপের কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকেন এই ব্যক্তিত্ব। এবার আবার ভাইরাল তিনি। কেনো?

এবার রবীন্দ্রনাথ ঠাকুরের গান গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। তবে তা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের প্রশংসা কুড়িয়ে নিতে পারেনি। বরঞ্চ অভিযুক্ত হয়েছেন হিরো আলম।

রবীন্দ্রনাথ ঠাকুরের অমর সৃষ্টি আমার পরান যাহা চায় এই গানটি গেয়েছেন তিনি। কিন্তু গানটিকে যেভাবে তিনি তুলে ধরেছেন তাতে ক্ষুব্ধ নেটিজেনরা। এমনকি বাংলাদেশের শিল্পীদের একাংশ কটাক্ষ করেছেন এই নায়ককে।

হিরো আলম জানিয়েছেন তিনি পেশাদার গায়ক নন রবি ঠাকুরের ভক্ত তাই নিজের মতো করে গানটি গাওয়ার চেষ্টা করেছেন। একজন বাঙালি হিসেবে এমন তো তিনি করতেই পারেন, দাবি করেছেন হিরো আলম। একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে যার পরে সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সেটি।

হিরো আলমের রবীন্দ্র সংগীত গাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন বাংলাদেশের শিল্পী মণি চৌধুরী। তিনি প্রশ্ন করেছেন এটাকে থামানোর কেউ নেই? আমাদের সংগীতাঙ্গন কি এতটাই অভিভাবকহীন? বেসুরো কর্কশ গলায় হিরো আলমের গান কেউ মেনে নিতে পারেনি।

অভিযোগ উঠেছে গানকে ধর্ষ’ণ করেছেন হিরো আলম। তারপরেই আবার আলোচনায় উঠে এলেন তিনি। ওই শিল্পী লিখেছেন একের পর এক গানকে দিনের পর দিন ধ’র্ষণ করে যাচ্ছে এই মানুষটি। এত সাহস কোথা থেকে পায়? ফাজলামির একটা সীমা থাকা উচিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button