Viral

বিদায়ের পর গাড়িতে উঠেই নতুন বরকে মারলো ধুমধুম করে মারল নতুন স্ত্রী! মুহূর্তেই ভাইরাল ভিডিও

প্রতিটি মেয়ের জীবনেই বিয়ে একটা নতুন অধ্যায়। কারণ এর মাধ্যমে শুধু যে তার একটা নতুন পরিচিতি মেলে তা নয়, তার সঙ্গে আরও বেশ কিছু জীবন জুড়ে যায় সারাজীবনের জন্যে। এদিকে মেয়েদের কাছে বাপের বাড়ি ছেড়ে নতুন সংসার শুরু করার সন্ধিক্ষণটা ঠিক কেমন সেটা ভাষায় প্রকাশ করা কোনও মেয়ের পক্ষেই সম্ভব নয়। মনে নানা ভয়, সংকোচ নিয়ে সে পাড়ি দেয় নতুন জীবনে। এমন অবস্থায় সাধারণভাবে নিজের চেনা পরিচিতদের ছেড়ে অচেনাদের মধ্যে যেতে কান্না পাওয়াটাই স্বাভাবিক। কিন্তু এই মেয়ে যা করলো সেটা একেবারেই অভিপ্রেত নয়।

এমনিতেই বিয়ে সংক্রান্ত নানা ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেগুলির মধ্যে এমন কিছু বিষয়বস্তু থাকে যা সাধারণ বৈবাহিক অনুষ্ঠানগুলির তুলনায় আলাদা। এক নববিবাহ দম্পতি বিবাহের অনুষ্ঠানের পর বিদায়ের জন্যে গাড়িতে বসে রয়েছেন। গাড়িটিও সাজানো হয়েছে সুন্দর রঙিন ফুল দিয়ে। এতটা পর্যন্ত সবকিছুই ঠিকঠাক ও স্বাভাবিক। কিন্তু, তারপরে যা ঘটল সেটা একেবারেই আলাদা আর তাই তার জন্য প্রস্তুত ছিলেন না কেউই। আসলে ঐ গাড়ির ভেতরেই বসে বরকে তীব্র আক্রমণ করে ফেলে কনে। এমনকি, একটা সময়ে বরকে চড়ও মেরে দেয় যা বেশ অস্বাভাবিক। মেয়েটি ওই অবস্থায় যে রীতিমতো ক্ষুব্ধ হয়ে রয়েছে তা বেশ স্পষ্ট হয়ে উঠেছে। কিন্তু বিবাহের ঠিক পরেই কেন ওই কনে বরের প্রতি এতটা রেগে গিয়ে মারতে উদ্যত হলো সেটা বুঝতে পাচ্ছে না নেটিজেন।

এই ভিডিও বেশ অবাক করেছে সকলকে। কেউই বুঝতে পারছে না যে কেনো এমন হলো। অনেকে আবার হাসাহাসি করছে এই বিষয়কে নিয়ে। বিয়ে করেই নাকি বিপদে পড়ে গেলো বর, এমন লেখে একজন। আবার কেউ কেউ লিখলো ভাগ্যিস তারা নিয়ে করেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button