Viral

রানু মন্ডলের মতই অহংকার দেখানো শুরু,এক যুবকের সঙ্গে খারাপ ব্যবহার করল বাদাম কাকু! যুবককে কেন ধমক দিলেন তিনি?

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল যে কোনও অবাক করার মতো বিষয় মুহূর্তের মধ্যে বিশ্ববাসীর কাছে ভাইরাল হয়ে যায়। বিষয়টি ভালো হলে কদর পায় আর খারাপ হলে কটাক্ষের মুখে পড়ে। এবার কটাক্ষের শিকার হলেন সম্প্রতি ভাইরাল হওয়া বাদাম কাকু। সামান্য বাদাম বেচতে গিয়ে গানের সুরে তা বিক্রি করে ভাইরাল হয়ে আজ ভুবন বাদ্যকর তারকা। তবে তার এক অন্য দিক নজরে এলো এই ভিডিওর মাধ্যমে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যায় যে ভুবন বাবুকে এক যুবক ক্যামেরায় নিয়েই বলে ওঠে ‘হাম লোগ আ চুকে হ্যায়’। যুবকের এই হিন্দি শুনেই ক্ষেপে যায় ভুবন বাবু। তাকে ধমকে বলে ফেলে বাংলায় কথা বলতে। বাংলা ভাষার প্রতি ভালোবাসা দেখালেও তার এই ব্যবহারে বিরক্ত নেটিজেনরা।

কেনো কাউকে অন্য ভাষা বলতে জোর করা হবে সেটা নিয়েও সরব সবাই। ভুবন হিন্দি না বুঝলে যুবককে আবার জিজ্ঞেস করতে পারত বা তাকে অনুরোধ করত সেটি বাংলায় বলার জন্যে। কিন্তু এভাবে ধমক দেওয়ার দরকার নেই এমন মন্তব্য সকলেরই।

এদিকে এর সঙ্গে আবার কেউ কেউ রানু মণ্ডলের মিল খুঁজে পাচ্ছে। তাদের মতে রানু মণ্ডল মাঝে মাঝে এরকম খারাপ মন্তব্যের কারণে ভাইরাল হয়। এবার সেই পথেই হাঁটছে ভুবন। কেউ কেউ বলছে অহংকারী হয়ে উঠছে ভুবন। তবে ঠিক এভাবেই হারিয়ে গিয়েছিল রানু। ভুবনেরও তেমন হাল হবে না তো? আশঙ্কায় নেট দুনিয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button