Connect with us

Viral

Talent Found: স্বপ্ন যে অনেক বড়,স্টেশনে আপন-মনে দাঁড়িয়ে হিপহপ নাচ প্র্যাকটিস করছে এই কিশোর! সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল মুহূর্তেই

Published

on

আমাদের সোশ্যাল মিডিয়ার মত বড় জগত অনেক কম আছে। পৃথিবীর মধ্যেই এ যেন এক অন্য পৃথিবী। এখানে কেউ কাউকে চেনে না কিন্তু সকলেই বেঁধে বেঁধে থাকে।মাঝে মাঝেই বেশ কিছু ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় সেগুলো দেখে আমাদের বেশ ভালো লাগে। আবার অনেক সময় দেখা যায় এই ভিডিও ভাইরাল হলে তাতে লাভ হয় ভিডিওতে থাকা মানুষের। এর সর্বশ্রেষ্ঠ উদাহরণ হল বীরভূমের দুবরাজপুর এর ভুবন বাদ্যকর।

তবে এবার সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখি আপনার মনও নতুন করে স্বপ্ন দেখতে বাধ্য। আমরা অনেকেই বড় হওয়ার স্বপ্ন দেখি। কারোর কারোর সেই স্বপ্ন পূরণ হয় আবার কেউ কেউ স্বপ্নটা আজীবন লালন পালন করেন। এবার বালি হল্ট স্টেশন এ দেখা গেল সেই স্বপ্ন দেখার এক টুকরো চিত্র।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে বালি হল্ট স্টেশন এর একটি প্লাটফর্মে একজন কিশোর নিজের মনে আধুনিক হিপ হপ নাচ করতে ব্যস্ত। সে নিজের মনেই দক্ষ ছন্দে নেচে যাচ্ছে তার নাচ। সময়টা তখন সকাল সাতটা। হয়তো কোথাও পড়তে যাওয়ার আগে নিজের নাচটা ঝালিয়ে নিচ্ছে এই কিশোর। বুকে হয়তো তার ডান্স ইন্ডিয়া ডান্স এ যাওয়ার আশা।

সেইসময়ই ভিডিওটা কেউ তুলে ফেসবুকে ছেড়ে দেয় আর রাতারাতি ভাইরাল হয়ে যায় ওই কিশোর। ভিডিওর কমেন্ট বক্সে তার জন্য অনেক উৎসাহ জমা পড়েছে। আপনিও দেখুন সেই ভিডিও আরে কিশোরের জন্য রেখে যান এক বুক উৎসাহ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending