Connect with us

Viral

২০ ফুটের লম্বা সাপ মুখ হাঁ করে কামড়ে দিল তার রক্ষককে! দেখুন সেই হাড় হিম করা ভিডিও

Published

on

সাপকে আমরা সকলেই খুব ভয় পাই। ডিসকভারি চ্যানেলে যখন বিশাল আকার সাপ দেখি তখন আমাদের ভয়ে গা হাত পা ঠান্ডা হয়ে যায়। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় নানা ভাইরাল ভিডিওতে সাপের নানা কীর্তিকলাপ দেখা যায়।তবে এবার সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে তা এককথায় ভয়ঙ্কর।

Jayprehistoricpets নামে একটি ইনস্টাগ্রাম চ্যানেল থেকে এই ভিডিওটি ছাড়া হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক ব্যক্তির সামনে শুয়ে রয়েছে একটি বিশাল কুড়ি ফুট লম্বা সাপ। তিনি সাপটির সম্বন্ধে বর্ণনা করতে সবে শুরু করেছিলেন আর সেই সময় কিছুক্ষণ পরে তাকে সাপটি গিয়ে হাতে কামড়ে দেয়। পুরো রক্তারক্তি কাণ্ড হয়ে সে এক ভয়াবহ অবস্থা। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কুড়ি ফুট লম্বা সাপটি আমাকে কামড়েছে।’ এরপর একটু দীর্ঘ ক্যাপশনে তিনি লিখেছেন যে, ‘আসলে এই কুড়ি ফুট লম্বা মহিলা সাপটি আমাকে কোনদিনই পছন্দ করত না। আর এই ভিডিওতে অবশেষে সে আমাকে কাছে পেয়েছে। ও একজন সুপার মম যে তার নিজের ডিমকে রক্ষা করছে। যাই হোক না কেন ও ভীষণ সুন্দরী এবং ওর বাচ্চাগুলো আশাকরি সুন্দর হবে।’

ভিডিওতে দেখা যাচ্ছে সাপটি বার বার কামড়াতে যাচ্ছে ওই ব্যক্তিকে। প্রতিটি প্রথমবার কামড় খেলেও পরে সরে যাচ্ছে বারবার। ভিডিওটি দেখে অনেকে অনেক রকম কমেন্ট করেছেন। কেউ লিখেছেন,ওরে বাবা যা ভয়ঙ্কর ভিডিও যা দেখে আমার ফোনটা হাত থেকে পড়ে যাচ্ছিল। আর একজন লিখেছেন যে ওই ব্যক্তির সাহস আছে বলেই তিনি একবার কামড় খাওয়ার পরেও ভিডিওটি করতে পেরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Jay Brewer (@jayprehistoricpets)

আসলে ওই ব্যক্তি একটি চিড়িয়াখানার রক্ষক। সারাদিনই তাকে বিভিন্ন সাপ কুমির রক্ষণাবেক্ষণ করতে হয়।তাই তার যে সাহস থাকবে একথা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending