Tollywood

কুকুরকে কামড়ে দিলেন দেবের হবু বৌ রুক্মিণী মৈত্র,তারপর মারা গেল কুকুরটি! ভাইরাল ভিডিও

আমাদের অনেকেরই পশু-প্রাণীদের প্রতি ভালোবাসা রয়েছে। তাই অনেকে আদর করে বাড়িতে রাখে তাদের। কেউ কেউ আবার ভয় পায় কুকুর বিড়াল বা অন্যান্য প্রাণী। তার মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র। তিনি যে শুধু ভয় পান তা নয়, রীতিমত এক কুকুরকে কামড়েছেন তিনি। অবিশ্বাস্য লাগলো তো? নায়িকা নিজেই এটা স্বীকার করেছেন টিভির পর্দায়।

টলিউড একের পর এক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন রুক্মিণী। অভিনয় কেরিয়ার খুব বেশিদিনের না হলেও খুব অল্প সময়ের মধ্যে বাঙালি দর্শকদের মনে এবং বলিউডেও দাগ কেটেছেন তিনি। কিশমিশ সদ্য মুক্তি পেল টিভির পর্দায়। তথা কথিত প্রেমিক দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রুক্মিণী।
Tollywood Online on Twitter: "Kemon laglo #ApurSansar #Chaamp special  episode? We loved it now RT and tell ur feedback. https://t.co/nSM0PEdFOo"  / Twitterএই দেবে সঙ্গেই একটি বিখ্যাত টেলিভিশন শোয়ে এসেছিলেন নায়িকা। নাম অপুর সংসার। অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালনা করতেন এবং একাধিক জনপ্রিয় তারকা এসেছেন এই অনুষ্ঠানে। সকলেই মজার মজার অভিজ্ঞতা শেয়ার করতেন জীবনের। রুক্মিণী শেয়ার করেছিলেন যে নায়িকাকে নাকি একবার একটি কুকুর কামড়াতে আসে আর তিনি উল্টো তাকে কামড়ে দেন।
🎶♡ρяαтүαsнα♡🎶 on Twitter: "Apur Sansar With Dev-Rukmini.. Dnt miss # ApurSansar Photo courtesy- @Sholoana1 https://t.co/diJp7IB905" / Twitterউপস্থিত দেব এবং অন্যান্য দর্শকরা অবাক হয়ে যায়। একবার কাকার বাড়িতে যান নায়িকা সেখানে বক্সি নামের একটি কুকুর ছিল। ছোট বাচ্চারা একটি রুমে খেলছিলেন। সেই সময়ে কুকুরটি তাঁকে দেখে বারবার ঘেউ ঘেউ করছিল বলে তাকে বেঁধে রাখা হয়।

কিন্তু সে এত লাফালাফি করতে থাকে যে নায়িকা সেখান দিয়ে পেরোনোর সময় কুকুরটির দড়ি ছিঁড়ে যায় এবং নায়িকার বুকের উপর উঠে পড়ে সে। নায়িকা ভয়ে কামড়ে দেন তাকে। পরবর্তীতে জানা যায় কুকুরটি নাকি মারা গেছে।

নায়িকার এই কর্মকাণ্ডে রীতিমতো অট্টহাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। রুক্মিণীকে দেখে শান্তশিষ্ট মনে হলেও বাস্তবে তিনি যে এমন তা কেউ ভাবতে পারেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button