Connect with us

Entertainment

Viral video: পাতলা নেটের পোশাক থেকে বেরিয়ে আসলো সাপ…তারপরে যা ঘটলো মডেলের সঙ্গে! দেখুন শিউরে ওঠা ভিডিও

Published

on

আপনাদের সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কতই না ভিডিও ভাইরাল হয়। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় এমন একটা ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে আঁতকে উঠেছে সাধারণ মানুষ। এক গায়িকাকে এক সাপের কামড়ে দেওয়ার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

চলছিল গানের শুটিং। গানের ভিডিও শুটে ব্যস্ত সুন্দরী গায়িকা। এরপরে হঠাৎ করে যা হল তাতে প্রচন্ড ভয় পেয়ে যান গায়িকা। সেই ভিডিওর মুহূর্ত তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় যা দেখলে আপনিও প্রচন্ডভাবে ভয় পেয়ে যাবেন। একটি মিউজিক ভিডিও শুট করছিলেন আমেরিকার জনপ্রিয় গায়িকা মায়েটা। সাপ নিয়ে চলছিল শুটিং।

একটি সাদা ব্যাকগ্রাউন্ড এর ওপর কালো রঙের পাতলা পোশাক পরে শুয়েছিলেন মায়েটা। সেই সময় তার ওপর রাখা ছিল একটি কালো রঙের সাপ। সেই সাপটি কে সরিয়ে একটি সাদা রঙের সাপ রাখতে যাওয়ার সময় হঠাৎ করেই কালো রঙের সাপটি রেগে গিয়ে গায়িকার থুতনিতে কামড়ে দেয়। মায়েটা ভয়ে চিৎকার করে ওঠেন। তাড়াতাড়ি হাত দিয়ে সাপটি সরিয়ে দেন।

মায়েটা গোটা ঘটনার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, ” দেখুন আপনাদের জন্য ভিডিও তৈরি করতে গিয়ে আমায় কী অভিজ্ঞতার সম্মুখীন হতে হল!” ভিডিওটি দেখতে দেখতে সত্যিই ভয় পেয়ে যাবেন আপনি। দেখুন আপনার জন্য রইল সেই ভয়ঙ্কর ভিডিও:

 

View this post on Instagram

 

A post shared by Maeta (@maetasworld)

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending