অষ্টমীতে বি’রাট চ’মক! পুরুষোত্তমের বি’রু’দ্ধে গিয়ে অষ্টমীর পক্ষে সা’ক্ষ্য দিয়ে অষ্টমীকে নি’র্দো’ষ প্রমাণ করল আয়ুষ্মান!

Astomi Today’s Episode: জি বাংলায় (Zee Bangla) অর্গানিক স্টুডিওর (Organic Studio) নতুন ধারাবাহিক অষ্টমী (Astomi)। ধারাবাহিকটি জি বাংলার পর্দায় সম্প্রতি শুরু হলেও প্রথম সপ্তাহ থেকেই নতুন নতুন চমকে জমজমাট হয়ে উঠেছিল অষ্টমী। বৌরাণীর নামে গ্রামের সাধারণ মানুষকে বো’কা বানিয়ে গ্রামে রা’জত্ব চালাচ্ছেন পুরুষোত্তম সিংহ রায়। তবে তাঁর ধর্মের নামে ভ’ণ্ডা’মি রু’খ’তে গ্রামে চলে আছে স্বয়ং বৌরাণীর চয়ন করা কন্যা অষ্টমী।

গ্রামে আসার পর থেকেই নানা কারণে বি’বা’দে জড়িয়ে পড়ে অষ্টমী এবং পুরুষোত্তম সিংহ রায়। অষ্টমীর চোখে চোখ রেখে স্প’ষ্ট, দৃ’ঢ় মনোভাব বি’চ’লিত করে পুরুষোত্তম সিংহ রায়কে। অষ্টমীকে দেখে নিজের জীবনে আসন্ন বিপ’দের সংকেত পেয়েছিলেন তিনি। তাই বারবার অষ্টমীকে গ্রাম থেকে বে’র করে দেওয়ার প্র’চেষ্টা করতে থাকেন। তবে তাঁর চা’ল’কে মা’ত দিয়ে তারই বাড়িতে চলে আসে অষ্টমী। তাই শেষমেশ বৌরাণীর হা’র চু’রি করার মিথ্যে অ’পবা’দ দিয়ে অষ্টমীকে জেলে পাঠান পুরুষোত্তম।

অষ্টমী আজকের পর্ব ২৭ এপ্রিল (Astomi Today’s Episode 27 April): ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে কো’র্টে কে’স উঠেছে অষ্টমীর। কিন্তু অষ্টমীর হয়ে কে’স লড়তে আসেননি কোন‌ও উকিল। যারাই আসতে চেয়েছেন সকলকেই মে’রে ফেরত পাঠিয়ে দিয়েছে দুর্জয়। বিচারপতি সাহেব অষ্টমীকে জিজ্ঞাসা করেন তাঁর উকিল কোথায়।

তখন অষ্টমী তাঁকে জানায় তাঁর সমস্ত উকিল পুরুষোত্তম সিংহ রায়ের ভ’য়ে পালিয়ে গেছে। তাই সে নিজের কেস নিজেই লড়বে। এরপর বিরোধী পক্ষের উকিল জেরা করে অষ্টমীকে। সে জানায় সে হার চু’রি করেনি। তারপর সাক্ষী হিসেবে বিরোধী পক্ষের উকিল পুরুষোত্তম এবং ঋতুপর্ণাকে ডাকেন কাঠগড়ায়। তাঁরা দুজনেই বলেন তাঁরা মনে করেন এই চু’রিটা অষ্টমী ছাড়া আর কেউ করতে পারে না।

আরও পড়ুন: কী মহিলা বাবা! ফের ভু’ল সি’দ্ধা’ন্ত নিল দীপা, সূর্যর জন্য আরও একবার অর্জুনকে না’ক’চ করল সে

তখন অষ্টমী সাক্ষী হিসেবে কাঠগড়ায় ডাকে আয়ুষ্মানকে। আর আয়ুষ্মানকে কো’র্টে দেখেই রে’গে যান পুরুষোত্তম। আয়ুষ্মান মনে মনে ভাবতে থাকে বাবার বি’রু’দ্ধে সে কিভাবে কোর্টে সাক্ষ্য দেবে। তখন অষ্টমী আয়ুষ্মানকে জিজ্ঞাসা করে তাঁকে চু’রি করতে আয়ুষ্মান দেখেছে কিনা। তখন গীতায় হাত দিয়ে শপথ করে আয়ুষ্মান বলে সে অষ্টমীকে চু’রি করতে দেখেনি এবং অষ্টমীর যাওয়ার পর সে বৌরাণীর গলায় হার দেখেছিল। এই কথা শোনার পর অষ্টমীকে নি’র্দো’ষ বলে ছেড়ে দেন বিচারপতি সাহেব। অষ্টমীকে রুখ’তে তাহলে এবার কি আরও ভ’য়ঙ্ক’র কোন‌ও পরিকল্পনা করবেন পুরুষোত্তম, আপনাদের কি মনে হয়?

Back to top button