কী মহিলা বাবা! ফের ভু’ল সি’দ্ধা’ন্ত নিল দীপা, সূর্যর জন্য আরও একবার অর্জুনকে না’ক’চ করল সে

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি সিরিয়াল (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকটিতে নায়িকার জীবনে যেন সু’খে’র নামগন্ধ নেই। আজ যদি একটু ভালো সময় কাটাচ্ছে তো কেউ না কেউ আবার ভা’লো না থা’কার কারণ হয়ে উঠছে। এই যেমন কয়েকদিন আগে অর্জুন-দীপার মধ্যে ম’ন দেও’য়া নে’ওয়া স’ম্পন্ন হয়েছিল। বিয়ের তোড়জোড় যখন পুরোদমে তখনই হা’র্ট অ্যা’টা’কের না’টক করে পৃথা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৬ এপ্রিল (Anurager Chhowa Today Episode 26 April)

ধারাবাহিকের গল্পে বর্তমানে দীপা চ’লে যাওয়ার পর তাকে হ’ন্যে হয়ে খুঁ’জ’ছে অর্জুন। অর্জুনের দি’শেহা’রা অবস্থা দেখে এদিন দীপার গ্রামের দাদা-বৌদি অর্জুনকে নীলগঞ্জের কথা বলে দেয়। দীপা যেখানে তার জীবনের অনেকটা সময় কাটিয়েছে। রূপাও সেখানে বড় হয়েছে। কাউকে কিছুই না বলে দুই মেয়েকে নিয়ে সেখানে চলে গেছে অর্জুন। দীপার খোঁজ পেয়ে আর কাল’বি’লম্ব না করে বেরিয়ে পড়ে অর্জুন।

এদিকে, ছোট্ট সোনা-রূপা ফন্দি করে ঝ’গ’ড়ার নাটক করতে থাকে। কারণ যেভাবে হোক তাদের বাইরে বেরোতে হবে। আর অর্জুনকে খবর দিতে হবে দীপা তাদেরকে কোথায় নিয়ে এসেছে। তাই গ্রাম ঘোরার নাম করে এক মামুর সঙ্গে বাইরে বেরোয় সোনা। আর রূপা তার মাকে সাহায্য করতে থাকে। বাইরে বেরিয়ে মামুর ফোন থেকে অর্জুনকে ফোন করে সোনা।

এদিকে গ্রামে ফিরে দীপা এখানেও ফুলের ব্যবসা শুরু করে। গ্রামের মহিলাদের নিয়ে নতুন উদ্যোগ নেয় সে। এদিন দীপাকে সাহায্য করে রূপা। আর সেই ফাঁকে সোনা তাদের অর্জুন ড্যাডিকে ফোন করে সবটা জানায়। অপরদিকে হাস’পাতা’ল থেকে ফিরে এসেছে পৃথা। ফিরে আসার পর থেকে নতুন না’ট’ক শুরু করেছে সে। দীপা কেন চলে গেছে এই নিয়ে হা’পিত্যে’শ করতে বসেছে।

আরও পড়ুন: শিমুলকে র’ক্ষা করলেও পলাশকে পু’লি’শে’র হাতে তুলে দিতে পারল না পরাগ! আরো ভয়’ঙ্ক’র হয়ে কি ফিরে আসবে পলাশ-প্রতীক্ষা?

ঘ’টনা’ক্রমে অর্জুন এসে উপস্থিত হয় নীলগঞ্জে। দীপাকে সরাসরি প্রশ্ন করে সে অর্জুনকে কিছু না বলে কেন চলে এসেছে। দীপা কোনো জ’বাব’দি’হি করতে চায় না। শুধু জানায় সে বুঝতে পেরেছে সূর্যের প্রতি ‘পি’ছু’টান’ আজও বর্তমান। সে নিজের জীবনের জ’টি’ল’তার বোঝা চাপিয়ে দিতে চায় না অর্জুনের উপর। এই প্রথম অর্জুন দীপার সি’দ্ধা’ন্তে’র বিরোধ করে। তীব্র সমা’লো’চ’না করে বলে দীপা বরাবর ফা’র্স্ট হওয়ায় বিশ্বাসী, তাই আজও সে ম’হান হওয়ার দৌড়ে প্রথম হতে চায়। অর্জুন কী পারবে দীপাকে ফি’রি’য়ে নিয়ে যেতে? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বে।

Back to top button