প’র্দা’য় ফে’র ডোডো দা! শে’ষ হচ্ছে অনুরাগের ছোঁয়া! স্টার জলসার টিআরপি বা’ড়া’তে জুটিতে প’র্দা’য় ফিরছেন অর্পণ-সোনামণি!

বর্তমানে প্রায় প্রতিটি বড় বড় চ্যানেলেই আসছে নতুন নতুন ধারাবাহিক। টিআরপি (Television Rating Point) ক’মে যাওয়া ধারাবাহিকগুলিকে ব’ন্ধ করে দিয়ে, প্র’তি’প’ক্ষ চ্যানেলকে ট’ক্ক’র দে’ওয়া’র জন্য চ্যানেলগুলি নিয়ে আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক।

উল্লেখ্য, ইতিমধ্যেই জা’না গেছে, স্টার জলসায় আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থাগুলির বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। স’ম্প্র’তি পর্দায় এসেছে টেন্ট সিনেমার বঁধুয়া এবং ম্যাজিক মোমেন্টসের রোশনাই। দুটি ধারাবাহিকই মুক্তি পেয়েছে স্টার জলসার পর্দায়। এছাড়াও জানা গেছে, জলসার প’র্দা’য় আসছে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজ, অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্ট, ব্লুজ প্রোডাকশন হাউজ, সুরিন্দর ফিল্মস, এসভিএফ এবং মি’সিং ক্রু প্রোডাকশন হাউজের নতুন নতুন ধারাবাহিক।

এই ধারাবাহিকগুলির মাধ্যমে প’র্দা’য় ফিরবেন টলিপাড়ার জনপ্রিয় তারকারা। স’ম্প্র’তি কথা ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরেছেন সাহেব ভট্টাচার্য এবং রোশনাইয়ের মাধ্যমে ২ বছর পর প’র্দায় ফি’রে’ছেন শন বন্দ্যোপাধ্যায়। এছাড়াও সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিকের মাধ্যমে আসছে জ’নপ্রি’য় অভিনেতা প্রতীক সেন। এই মুহূর্তে প’র্দায় ফেরার খবর রয়েছে জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহা এবং মেয়েবেলা ধা’রা’বা’হি’কের নায়ক সবার প্রিয় ডোডো দা অর্থাৎ অভিনেতা অর্পণ ঘোষালের।

তারই মধ্যে এসভিএফ নিয়ে শোনা যাচ্ছে খুশির খ’বর। অনুরাগের ছোঁয়া এবং তুমি আসে পাশে থাকলে ধারাবাহিকের পর খুব শী’ঘ্র’ই পর্দায় আসছে এসভিএফের নতুন ধারাবাহিক। তবে স্টার জলসার পাশাপাশি এফভিএফের নতুন ধারাবাহিক আসছে আরেকটি চ্যা’নে’লে। জানেন কোথায়?

আরো পড়ুন: ভি’ড়ে’র মধ্যে আ’দ’রের খুকুকে দু’হাতে আ’গ’লে রেখেছেন বাবা রঞ্জিত মল্লিক! ‘বাবারা তো এমনই হয়’, বলছেন মু’গ্ধ নেটিজেনরা!

রূপসাগরে মনের মানুষের প’র এসভিএফের নতুন ধারাবাহিক শু’রু হ’চ্ছে সান বাংলায়। এই ধারাবাহিকটি সম্প্রচারিত হবে স্টার জলসার আগে। ইতিমধ্যেই শু’রু হয়ে গে’ছে আসন্ন এই ধারাবাহিকের কা’স্টিং। এই ধারাবাহিকের নাম আপাতত রাখা হয়েছে তুমি শুধু আমার। যদিও এই নামটি এখনও কন’ফা’র্ম করে বলেনি চ্যানেল। এই ধারাবাহিকের মাধ্যমে কারা পর্দায় ফিরছেন সেই সংবাদই এখন জানার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। আপনারা কোন কোন অভিনেতা-অভিনেত্রীকে দেখতে চান আসন্ন ধারাবাহিকে?

Back to top button