একি সর্বনাশ! একেবারে র’ক্তার’ক্তি কান্ড! অনুষ্ঠান করতে গিয়ে বড় দুর্ঘটনার মুখে পড়লেন বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা

অভিনেত্রী হিসেবে বেশ পরিচিত মুখ তিনি। খলনায়িকা হলেও সিনেমা প্রেমী বাঙালিদের কাছে আজও তিনি বিন্দুমাসী হিসেবেই পরিচিত। এই বিন্দুমাসী নামেই বিপুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বর্তমানে ধারাবাহিকের পাশাপাশি বহু বাংলা ধারাবাহিকেও দেখা যাচ্ছে এই বর্ষীয়ান অভিনেত্রীকে। তবে নিজের অভিনয়ের ক্যারিয়ারে বহু বাংলা সিনেমায় অভিনয় করেছেন অনামিকা সাহাকে (Anamika Saha)

রক্তারক্তি কান্ড ভয়ঙ্কর পরিস্থিতির শিকার হলেন অভিনেত্রী অনামিকা সাহা

তবে সম্প্রতি ৬৬ বছর বয়সে এসে শুটিং করতে গিয়ে ভয়ানক অভিজ্ঞতার শিকার হন অভিনেত্রী অনামিকা সাহা। সদ্য দুটি বড় শিডিউল শেষ করেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। তারই মাঝে অভিনেত্রীর হয়েছে এক ভিন্ন অভিজ্ঞতা। শুটিং সেটে গিয়ে একেবারে র’ক্তার’ক্তি কাণ্ড। শোনা গিয়েছিল বর্ষীয়ান অভিনেত্রীকে নাকি খিমচে রক্ত বের করে দেওয়া হয়েছে। কিন্তু ঠিক কি হয়েছিল তাঁর সঙ্গে?

নেপথ্যে আসল ঘটনাটি জানালেন অভিনেত্রী অনামিকা সাহা

সেই বিষয়ে জানার জন্য যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে। তবে অভিনেত্রী জানিয়েছেন এই ঘটনায় বিন্দুমাত্র রাগ করেননি তিনি। অভিনেত্রী জানিয়েছেন মফঃস্বলে অভিনেত্রীদের নিয়ে যেমন উন্মাদনা থাক এটাও তেমনই একটা ঘটনা। অভিনেত্রীর সঙ্গে ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলায়। যদিও অভিনেত্রী জানিয়েছেন তেমন কিছুই খারাপ ঘটেনি। এটা তো বরং আমার জীবনের বড় পাওয়া।

অভিনেত্রীর মতে মানুষ যে তাঁকে এত ভালোবাসে এটা তারই প্রমাণ। তিনি বলেছেন “আসলে আমি বাকুড়ায় গিয়েছিলাম। সেখানে আমায় দেখতে প্রচণ্ড ভিড় হয়েছিল যেমন হয় আরকি। মহিলারা যারা আমায় ভালবাসেন তারা আমার হাত ধরতে চাইছিলেন। গ্রামের মানুষ অত তো বোঝেন না, ওরা আমায় ভালোবাসে। আয়োজকরা যখন আমায় লাইন দিয়ে নিয়ে যাচ্ছিলেন তখনই ওরা আমার হাত ধরে টানাটানি করতে গিয়ে আমার হাতে আঁ’চড়ে যায়। হয়ত যিনি আমার হাত ধরে টেনেছিলেন তাঁর হাতে নখ ছিল বা অন্য কিছু ছিল। আমি গাড়িতে উঠে দেখি আমার হাত দিয়ে র’ক্ত বের হচ্ছে। তেমন কিছুই হয়নি আর ওর ও কোন‌ও দোষ নেই।“

আরো পড়ুন: আদৃত-কৌশাম্বীর বিয়েতে হাজির গোটা মিঠাই পরিবার! কাজের ব্যস্ততা দেখালেন সৌমীতৃষা! কী হয়েছে নায়িকার?

অভিনেত্রী অনামিকা সাহার কথায় “এটা আমি আমার জীবনের একটা পাওয়া হিসেবেই গ্রহণ করছি। আজকাল নায়ক নায়িকাদের নিয়ে উন্মাদনা থাকে সেখানে আমি তো শাশুড়ি, মা এইসব চরিত্রে অভিনয় করি। এতদিন পর এই বয়সে এসে দর্শক যে আমায় এত ভালবাসেন এটাই তো একজন শিল্পীর পাওয়া। এতে আমি আনন্দই পেয়েছি। ওনাকে থাকলে বুঝতেন লোক কাকে বলে। সকলেই শুধু বিন্দুমাসী বিন্দুমাসী করে ডাকছেন ওনাকে তো আমার নামই নেই। সকলেই আমায় বিন্দুমাসী বলেই চেনেন।“ আপনাদের অভিনেত্রী অনামিকা সাহাকে কেমন লাগে?

Back to top button