ভি’ড়ে’র মধ্যে আ’দ’রের খুকুকে দু’হাতে আ’গ’লে রেখেছেন বাবা রঞ্জিত মল্লিক! ‘বাবারা তো এমনই হয়’, বলছেন মু’গ্ধ নেটিজেনরা!

টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে ল’ম্বা ইনিংস খে’লে ফে’লে’ছেন অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallik)। বাবার পরে মল্লিক পরিবারের নাম উ’জ্জ্ব’ল করেছেন মেয়ে কোয়েল মল্লিক (‍Koel Mallik)। টলিউড ইন্ডাস্ট্রিতে মল্লিক পরিবারের অ’ব’দা’ন ক’ম নয়। ভবানীপুরের মল্লিক পরিবারের ঐতিহ্যকে মাথায় নিয়েই সিনে ইন্ডাস্ট্রিতে দু’রন্ত ইনিংস কোয়েল মল্লিকেরও। বাবা-মেয়ের সম্পর্ক আজও ইন্ডাস্ট্রির কোনায় কোনায় আলোচিত। তবুও আজও বাইরে বেরোলে মেয়েকে দু হাতে আ’গ’লে রাখেন বাবা রঞ্জিত।

বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় নাম থাকে কোয়েলের। একাধিক ছবিতে কাজ করে তিনি কা’র্যত টলিউডের রানী। তবে কথায় আছে না, সন্তানদের বয়স বাড়লেও বাবা মায়ের কাছে তারা ছো’টই থাকেন। কোয়েলের ক্ষেত্রেও বিষয়টা সেরকমই। কোয়েল যে শুধুমাত্র টলিউডের অভিনেত্রী তা ন’য়। ব্য’ক্তিগত জীবনে সে এখন পরিচালক নিসপাল সিং এর স্ত্রী এবং এক শিশুর মা।

সিনে ইন্ডাস্ট্রিতে অভিনয় করলেও ভবানীপুরের মল্লিক বাড়ির মেয়েটির দিকে এ’ক’বি’ন্দু কা’লি ছি’টা’তে পারেননি কেউ। বাবার মতোই নি’ষ্ক’ল’ঙ্ক অভিনেত্রী কোয়েলও। দু-একবার প্রে’মে’র জল্পনা উঁকি দিলেও পরিবারের কথা মেনেই পরিচালক নিসপাল সিং-এর সঙ্গে চার হাতে এক করেন কোয়েল। এ’ক’মা’ত্র সন্তানকে নিয়ে তার সাজানো সংসার। পারিবারিক ঐতিহ্যকে মাথায় রেখে প্রতিবছর দুর্গাপুজোয় লাল পাড়‌ শাড়ির কোয়েলকে দেখা যায় ভবানীপুরের ঠাকুর‌ দালানে।

তবে মেয়ে ব’ড় হলেও আজ‌ও বাবার কাছে সেই ছো’ট্ট খু’কু। মেয়েকে ঘরের বাইরে আ’গ’লে রাখেন বাবা রঞ্জিত মল্লিক। সিনে ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে হা’জা’রো লোকের সঙ্গে মে’লা’মে’শা করতে হয় কোয়েলকে। তবে ব্য’ক্তি’গত জীবনে প্র’তি’ষ্ঠিত অভিনেত্রী বাবার কাছে সেই ছোট্ট সন্তানটি রয়ে গেছেন। সম্প্রতি এক ছবির প্রিমিয়ারে দেখা যায়, কোয়েলকে দুহাতে আ’গ’লে নিয়ে এ’গি’য়ে চ’ল’ছেন রঞ্জিত মল্লিক। তিনি কার্যত ‘ভি’ড় থেকে বাঁ’চা’চ্ছেন কোয়েলকে। আর এই ভিডিও দেখে অনেকেই বলেছেন। “বাবারা তো এর’কম’ই হয়…।”

আরো পড়ুন: জলসা কাঁ’পা’তে আসছে প্রতীক সেনের নতুন ধারাবাহিক উড়ান! জানেন আদতে বাস্তবে কে এই নায়িকা পূজারিণী?

বেশ কিছুদিন বিরতি নিয়ে পর্দায় কা’ম’ব্যা’ক করেছেন কোয়েল মল্লিক। গত বছর পুজোয় মু’ক্তি পায় অভিনেত্রীর ছবি ‘জঙ্গলে মিতিনমাসি’। তিনি এখন কোয়েল কম ‘মিতিনমাসি’ বেশি। অন্যান্য অভিনেত্রীদের মতো টলিউডে নি’য়’মি’ত অভিনয় করছেন না কোয়েল। বর্তমানে চরিত্র বা’ছা’র ক্ষেত্রে অনেক বেশি খুঁ’ত’খুঁ’তে অভিনেত্রী। বিশেষ কিছু চরিত্রে পা’কা’পা’কি’ভাবে দেখা যাচ্ছে তাঁকে।

Back to top button