জলসা কাঁ’পা’তে আসছে প্রতীক সেনের নতুন ধারাবাহিক উড়ান! জানেন আদতে বাস্তবে কে এই নায়িকা পূজারিণী?

স্টার জলসায় (Star Jalsha) আসছে সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক উড়ান (Uran)। ভক্তির সাগরের পর সুরিন্দর ফিল্মসের (Surender films) এই নতুন ধারাবাহিকের প্রোমো ইতি মধ্যেই সা’রা ফেলেছে পর্দায়। আর ধারাবাহিকের প্রোমোতে দেখা গেছে ফুল বি’ক্রে’তা পূজারিণীকে। স্বভাবে শান্ত, ধার্মিক এবং পরিশ্র’মী। অপরদিকে তাঁর একেবারেই বিপ’রী’ত চরিত্র সম্পন্ন ব্যক্তি মহারাজ। যার দিন শুরু হয় নে’শা দিয়ে।

একবার বিপরীতধর্মী দুজন মানুষের মধ্যে কিভাবে গড়ে উঠবে প্রে’মে’র সম্পর্ক? সেটা জানতে ইতিমধ্যেই দারুণ উৎসাহী দর্শকরা। নতুন নায়িকা পূজারিণীকে দেখে ইতিমধ্যেই মু’গ্ধ হয়েছেন দর্শকরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেও তৈরি হয়েছে তাঁর একাধিক ফ্যান পেজ। দর্শকদের মনে যে পূজারিণী প্র’ভা’ব বি’স্তা’র করতে সক্ষম হয়েছে সেটা স্প’ষ্ট বোঝাই যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের বি’ভি’ন্ন ম’ন্ত’ব্য দেখে।

ধারাবাহিকে পূজারিণীর চরিত্রে অ’ভি’নয় করছেন ন’বাগ’তা অভিনেত্রী রত্নপ্রিয়া দাস। এই ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় ডে’বিউ করছেন তিনি। তবে এর আগেও নানা গানের ইউটিউব ভিডিওতে তাঁকে দেখেছেন দর্শ’ক’রা। এমনকি নাচেও ভীষণ পার’দ’র্শী তিনি। নৃত্যশঙ্কর নামে একটি ইউটিউব চ্যানেলও আছে অভিনেত্রীর।

আসছে নতুন ধারাবাহিক পূজারিণী । uraan serial promo । star jalsha ।

বর্তমানে কর্মসূ’ত্রে তিনি কলকাতার বাসিন্দা। তবে অভিনেত্রীর আসল বাড়ি চন্দননগরে। উষাঙ্গিনী বালিকা বিদ্যালয় থেকে স্কুল জীবনের পড়াশোনা শেষ করে যোগমায়া দেবী কলেজ থেকে স্নাতক পাশ করেছেন তিনি। এরপর নাচের মাধ্যমেই তিনি শুরু করেন তাঁর কে’রি’য়ার। একাধিক নাচের প্রতিষ্ঠানে কাজ করেছেন তিনি। এরপরই তিনি সু’যো’গ পান গানের ভিডিওতে কাজ করার।

আরো পড়ুন: শরীরে থাবা বসিয়েছিল মা’র’ণ রোগ! দীর্ঘ তিন বছর অভিনয় থেকে দূরে ছিলেন জনপ্রিয় প্রবীণ অভিনেত্রী এষা ভট্টাচার্য! এখন কে’ম’ন আছেন অভিনেত্রী? জানালেন কন্যা প্রেরণা

তবে অনেকেই আছেন যারা তাকে চিনতেন ধারাবাহিকের আগে থেকেই। কারণ বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় পরিচালকের প্রেমিকা তিনি। পরিচালক কৃশ বসুর সঙ্গে তাঁর স’ম্প’র্ক অনেকদিনের। সম্প্রতি এই পথ যদি না শেষ হয়, সন্ধ্যাতারা, প্রভৃতি ধারাবাহিক পরিচালনা করেছেন তিনি। তাঁর পাশে রত্নাপ্রিয়াকে অনেকবার দেখেছে দর্শক। এমনকি জানা গেছে বা’গ’দা’নও সেরে ফেলেছেন তাঁরা। আপনাদের কেমন লাগছে পূজারিণীকে কেমন লাগছে?

Back to top button