এবার মিষ্টির দোকানে চলে আসলো উচ্ছেবাবু সন্দেশ!পার পিস ১৫ টাকা, কোথায় পাওয়া যাচ্ছে? গিয়ে দেখুন একবার

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। বলতে গেলে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালই হল এটা। যত দিন গেছে মিঠাইয়ের জনপ্রিয়তা ততো আকাশ ছুঁয়েছে। আর এবার মিঠাই এমন একটা কীর্তি করেছে যাতে সে সারাজীবন মানুষের মনে অমলিন হয়ে থাকে।

সপ্তাহ দুয়েক আগেই আমরা মিঠাইতে দেখেছি হেলদি হেঁশেল কম্পিটিশন। যেখানে তোর্সা বুড়ির মুখে ঝামা ঘষে মিঠাই হেলদি হেঁশেল কম্পিটিশন জিতে নিয়েছে। ফাইনালে সে বানিয়েছে উচ্ছে বাবু সন্দেশ। যা এখন ইউটিউবে হিট।

কিন্তু এর মধ্যেই ফেসবুকে ভাইরাল হলো একটি ছবি। দেখা গেল এবার মিষ্টির দোকানেও চলে এসেছে উচ্ছে বাবু সন্দেশ। হুগলির শ্রীরামপুরে শ্রীদুর্গা মিষ্টান্ন ভান্ডারে পাওয়া যাচ্ছে এই মিষ্টি।প্রতি পিসের দাম ১৫ টাকা।

Mithai

শতরুপা দাস নামে শ্রীরামপুর কলেজের এক ছাত্রী এই মিষ্টির দোকানে ট্রেতে সাজিয়ে রাখা উচ্ছেবাবু সন্দেশের ছবি তুলে গতকাল ফেসবুকে পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। সকলেই দোকানের লোকেশন জানতে ভীষণ আগ্রহী।এমনকি মিঠাই নিজে পর্যন্ত শেয়ার করেছে এই মিষ্টির দোকানের ছবি।

আপনি যদি খেতে চান তাহলে আপনাদের জন্য দিকনির্দেশ টা বলে দেওয়া যাক। ব্যান্ডেল হাওড়া মেন লাইনে শ্রীরামপুর স্টেশনে নেমে যে কাউকে জিজ্ঞাসা করলেই বলে দেবে শ্রীদুর্গা মিষ্টান্ন ভান্ডার কোথায়। স্টেশন থেকে পাঁচ ছয় মিনিটের হাঁটা পথ।এই মিষ্টি তো খাবেনই সেইসঙ্গে এই দোকানে কুলফিটাও খেতে ভুলবেন না।

Back to top button