নেমে যান স্টেজ থেকে! ভক্তের সঙ্গে ছবি তুলতে গিয়েই ভরা মঞ্চে ‘কিরণমালা’কে চরম অপমান আয়োজকের! মঞ্চ ছেড়ে দৌড় লাগালেন অভিনেত্রী

তিনি বাংলা টেলিভিশনের অন্যতম প্রতিভাধারী অভিনেত্রী। যেমন অভিনয় তেমন‌ই সুন্দর গানের গলা। বিভিন্ন সময় নিজের এই প্রতিভার দক্ষতায় দর্শকদের মন মাতিয়েছেন তিনি। স্টার জলসার ‘কিরণমালা’ ধারাবাহিক তাঁকে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছিল।

এরপর জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে সেকেন্ড লিড চরিত্রের অভিনয় করলেও অভিনেতার রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি ব্যাপক হিট হয়। আর এই জুটিকে নিয়েই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘লালকুঠি’। কিন্তু কোন এক অজ্ঞাত কারণে মাত্র ছয় মাস চলেই বন্ধ হয়ে গেছে এই ধারাবাহিক। উল্লেখ্য, উক্ত ধারাবাহিকের নায়ক রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে ইতিমধ্যেই দেখা যাচ্ছে জলসার ‘হরগৌরী পাইস হোটেল’-এ। কিন্তু কোন‌ও ধারাবাহিকে দেখা মেলেনি অভিনেত্রী অভিনেত্রী রুকমার।

তবে সম্প্রতি খবর মিলেছে সান বাংলার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন অভিনেত্রী। ‘রূপসাগরে মনের মানুষ’ নামক একটি সিরিয়ালে দেখা যাবে তাঁকে বলি শোনা যাচ্ছে। তাঁর ফেরার খবরে দারুণ খুশি তাঁর ভক্তরা। তবে সম্প্রতি অন্য একটি কারণে খবরে এসেছেন তিনি।

আমরা প্রায় সবাই জানি, গোটা বাংলা বিভিন্ন ধরনের মাচা শো করে থাকেন অভিনেতা অভিনেত্রীরা। আর এই সমস্ত শো করতে গিয়ে মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হতে হয় তাঁদের। তবুও ভক্তদের সঙ্গে সরাসরি মেশার লোভে এই সমস্ত শো গুলি হাতছাড়া করতে চান না অভিনেতা অভিনেত্রীরা। আর এবার সেই রকমই একটি মাচার শো করতে গিয়ে আয়োজকদের অপমানের শিকার হলেন অভিনেত্রী রুকমা রায়।

নিজেদের টাইট শিডিউলের মধ্যে থেকে সময় বার করে এই মাচা শো গুলি করতে যান অভিনেতা অভিনেত্রীরা। আর সেই রকমই একটি শো করতে গিয়েছিলেন রুকমা। সেখানে তাঁর সঙ্গে ছবি তোলার আবদার করেছিলেন ভক্তরা। যদিও হাজার হাজার ভক্তের আবদার মেটানোর ক্ষমতা ছিল না অভিনেত্রীর। কিন্তু তাও ভক্তদের ইচ্ছায় একটি সেলফি তুলতে গিয়েছিলেন তিনি। আর তখনই আয়োজক কমিটির এক সদস্য টাকার অহংকার দেখিয়ে বলেন গান না করে এইসব করে সময় নষ্ট করে চলে যাবে।

উল্লেখ্য, একজন শিল্পী হয়ে এই অপমান সহ্য করতে পারেননি রুকমা। সঙ্গে সঙ্গে স্টেজ ছাড়েন তিনি। সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে সেই ঘটনার ভিডিও। উল্লেখ্য কিছুদিন আগেই কাঁথিতে দেবশ্রী রায় এসো করতে আসেননি বলে একদল বাদ্যকারকে আটকে রেখে হামলা চালিয়েছিল স্থানীয় জনতা। সেই ঘটনা নিয়েও প্রতিবাদের ঝড় উঠেছিল সোশ্যাল পাড়ায়।

Back to top button