স্যান্ডি সাহার ওখানে কামড়ে দিল কাঁকড়া! দিল ফুটো করে! ভাইরাল ভিডিও দেখে ফেলুন এক্ষুনি

বাংলায় থাকেন অথচ স্যান্ডি সাহাকে (Sandy Saha) চেনেন না এমন মানুষের সংখ্যা বোধহয় হাতে গোনা। তিনি হলেন ভাইরাল সেলিব্রিটি। আবার সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি বা সোশ্যাল মিডিয়া সেনসেশনও বলা যায়। ইউটিউবের সৌজন্যে তিনি অত্যন্ত পরিচিত নাম।

এই মানুষটি যাই করেন না কেন সেটাই ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে। আর অবশ্য কখনই নিজের ভালো কাজের জন্য বরং অশালীন কাজকর্মের কারণেই তিনি ভাইরাল হন। যে কোনও মূল্যেই তিনি শিরোনাম দখল করে নেন। ‌আর সেটা কিভাবে করতে হয় সেটাও তার খুব ভালো করেই জানা। তবে মাঝেমধ্যেই সবকিছুর মাত্রা ছাড়িয়ে যান এই ভাইরাল তারকা।

আসলে প্রত্যেক মানুষেরই একটা নিতে পারার বা সহ্য করার ক্ষমতা আছে। ‌ স্যান্ডি মাঝেমধ্যেই সেই সীমাটা অতিক্রম করে যান আর যার ফলে তিনি দর্শকদের চোখে অসহ্য হয়ে ওঠেন। আসলে দর্শকদের মনোরঞ্জন করাই তার একমাত্র কাজ এবং সেই কাজটা খুবই মন দিয়ে করে থাকেন স্যান্ডি। এবং নিজের ইউটিউব চ্যানেলে নিজের দর্শকদের মনোরঞ্জন করার জন্য যে কোনও সীমাই তিনি পার করে ফেলতে পারেন তিনি খুব অনায়াসে।

স্টেশনে শিশুদের ডায়পার পরে কার্যত অর্ধনগ্ন হয়ে স্টেশন এবং রেল লাইনে অদ্ভুত অশালীন অঙ্গভঙ্গি করে দর্শকদের মনোরঞ্জন করাই হোক বা কমলালেবু জড়িয়ে নাচাই হোক অথবা কখনও মা উড়ালপুলে ম্যাক্সি পরে নাচানাচি করে ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাই হোক! তাকে ঘিরে বিতর্কের অন্ত নেই।

আর এই সব করেই ইউটিউবে লাখো ভক্ত স্যান্ডি সাহার। আর সেই ভক্তদের মনোরঞ্জন দরকার কনটেন্ট। তবে তার কনটেন্টের কোনও কোয়ালিটি নেই এমনটাই বলেন সোশ্যাল মাধ্যম বাসীরা। সম্প্রতি তিনি একটি কোলাবারেশন ভিডিও করেন ‘ওল্ড ডেস কিচেন’-এর জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর কাকিমার সঙ্গে। সেখানে ওই কাকিমা স্যান্ডিকে কাঁকড়া রান্না করা দেখাচ্ছিলেন। আর সেখানেই কার্যত কাঁকড়ার কামড় খেতে খেতে বাঁচলেন সবার প্রিয় এই কনটেন্ট ক্রিয়েটর। কি ঘটেছিল দেখতে হলে ভিডিও মিস করা যাবে না কিন্তু!

Back to top button