‘শার্কের সঙ্গে পুঁটি মাছ! আচ্ছা আমার পুঁটি মাছটা কি কখনও শার্ক হতে পারবে?’ সোশ্যাল মিডিয়ায় এ কী ইঙ্গিত দিলেন স্যান্ডি সাহা!

অনেকদিন যাবৎই সোশ্যাল পাড়ায় অত্যন্ত পরিচিত নাম হলেন স্যান্ডি সাহা (Sandy Saha)। তিনি ভাইরাল সেলিব্রিটি। ইউটিউবের সৌজন্যে তিনি অত্যন্ত পরিচিত নাম। তিনি যাই করেন না কেন সেটাই ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে। মূলত নিজের উল্টোপাল্টা কাজের কারণে তিনি ভাইরাল হন।

এই ইউটিউবার জানেন কীভাবে জানেন কীভাবে শিরোনাম দখল করে নিতে হয়। বলা বাহুল্য মাঝেমধ্যে এতটাই বাড়াবাড়ি করেন স্যান্ডি সাহা যে তিনি মানুষের সহ্যের সীমাকেও পার করে যান। মাঝে মধ্যেই উল্টোপাল্টা ঘটনা ঘটাতেই থাকেন তিনি।‌ এই তেমন কিছুদিন আগে হাবরা স্টেশনে শিশুদের ডায়পার পরে কার্যত অর্ধনগ্ন হয়ে স্টেশনে এবং রেল লাইনে অদ্ভুত অশালীন অঙ্গভঙ্গি করে দর্শকদের মনোরঞ্জন করেন তিনি। তাকে দেখেতে জড়ো হয়ে যায় বহু মানুষ। এমনকি রেল পুলিশে কেস‌ও হয় তার বিরুদ্ধে।

আসলে যেকোনও কিছুর বিনিময়েই দর্শকদের মনোরঞ্জন করতে চান তিনি।‌ ইউটিউবে লাখো ভক্ত স্যান্ডির। আর সেই ভক্তদের মনোরঞ্জন দরকার কনটেন্ট। তবে তার কনটেন্টের কোন‌ও কোয়ালিটি নেই। কখনও গায়ে কমলালেবু জড়িয়ে নেচে আবার কখনও মা উড়ালপুলে ম্যাক্সি পরে নাচানাচি করে ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে উপার্জন করেন তিনি। তাকে ঘিরে বিতর্কের শেষ নেই।

তবে শুধুমাত্র ইউটিউব নয়। টলিউডের সিরিয়াল হোক বা সিনেমা বিভিন্ন সময় ছোটখাটো চরিত্রে অভিনয় করতে দেখা গেছে সান্ডি সাহাকে। এমনকি এমটিভি রোডিজ-এও প্রতিযোগী হিসাবে দেখা গিয়েছিল তাকে। আর এবার ফের একবার রোডিজ-র অংশ হয়েছেন তিনি। তবে এবার একেবারে ভিন্ন ভূমিকায়। এই নন- ফিকশন শো’র ১৯তম সিজনে এবার স্যান্ডিকে দেখা যাচ্ছে সঞ্চালক হিসাবে।

সোন সুদের সঞ্চালনার পাশাপাশি এবার রোডিজের সোশ্যাল মিডিয়া সামলাচ্ছেন স্যান্ডি। এই সিজনে এই সিজনে বিচারক আসনে রয়েছেন রিয়া চক্রবর্তী, প্রিন্স নারুলা এবং গৌতম গুলাটি। সঞ্চালক রূপে দেখা যাচ্ছে সোনু সুদকে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়া শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া খ্যাত বিচারক তথা ব্যবসায়ী আশনির গ্রোভারের সঙ্গে সোশ্যাল মাধ্যমে একটি ছবি পোস্ট করেন স্যান্ডি। আর সেই ছবি পোস্ট করে তিনি লেখেন, শার্কের সাথে পুঁটি মাছ। এরপর মন্তব্য বিভাগে গিয়ে তিনি লেখেন, আচ্ছা আমার পুঁটি মাছটা কি কখনও শার্ক হতে পারবে? যথারীতি সোশ্যাল মাধ্যমে তার এহেনো আশালীন কথাকে ঘিরে শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং।

Back to top button