Entertainment

Subhashree-Sonamoni: নতুন মুখ আনার চেষ্টা বিফলে গেল স্টার জলসার, নেটিজেনদের মতে শুভশ্রীকেই দুর্গা রূপে মানিয়েছে বেশি! সোনামণি হেরে গেল সিনিয়র শুভশ্রীর কাছে

আজ মহালয়া। মহালয়ার সকালে বাংলা টেলিভিশনের প্রথমসারির চ্যানেল গুলি করেছে মহালয়ার অনুষ্ঠান। প্রত্যেকটি একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করেছে। তবে মহালয়ার শেষে কোন অনুষ্ঠানে এগিয়ে গেল সেটাই আজকে আপনাদের জানাবো।

প্রসঙ্গত বাংলা টেলিভিশনের দুটি জনপ্রিয় এবং প্রথমসারির চ্যানেল হলো জি বাংলা এবং স্টার জলসা। স্টার জলসায় মহালয়ার অনুষ্ঠানটির নাম দেওয়া হয়েছিল “যা চণ্ডী”। যেখানে মহিষাসুরমর্দিনী রূপে দেখা গিয়েছিল অভিনেত্রী সোনামণি সাহাকে এবং মহিষাসুর রূপে ছিল বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। আর উল্টো দিকে জি বাংলার মহালয়ার অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছিল “সিংহবাহিনী ত্রিনয়নী”। যেখানে মহিষাসুরমর্দিনী রূপে দেখা গিয়েছিল বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে।

Mahalaya 2022: Bengali actress Subhashree Ganguly to play Devi Durga on  September 25
অনুষ্ঠানের আগে থেকেই অনেক চর্চা হয়েছে দুই মহালয়াকে নিয়ে। কেউ কেউ কটাক্ষ করেছে আবার অভিনেত্রীদের অনুরাগীরা তাদের প্রশংসায় ভরিয়ে ছিলেন। তবে বাংলা টেলিভিশনের দর্শকরা মুখিয়ে ছিলেন মহালয়ার অনুষ্ঠানগুলি দেখার জন্য।
🔥🔥 Star Jalsha Mahalaya 2022 ।। 1st promo ।। ❗❗Out Now❗❗Ya Chandi ।। -  YouTube

আর আজ ভোরে সেই অনুষ্ঠান দেখার পরে বাংলার দর্শকদের মতামত সোনামনি সাহার থেকে শুভশ্রী গাঙ্গুলীর মহালয়া অনেক এগিয়ে। স্টার জলসা যতই সোনামণি সাহাকে দিয়ে নতুন দুর্গার মুখ আনানোর চেষ্টা করুক না কেন, শেষ পর্যন্ত সেই মোহর ধারাবাহিকের মতোই এক্সপ্রেশন দিতে দেখা গেল অভিনেত্রীকে। আর তার সাথে অসুরের ভূমিকাই সৌরভ দাসকে নিয়ে আগেই শুরু হয়েছিল ট্রোল করা। এবার সেই নিয়েও নেটিজেনরা বলল যে মা দুর্গা এবং মহিষাসুর সবমিলিয়েই স্টার জলসার মহালয়া অনেকটাই পিছিয়ে গেছে জি বাংলার থেকে।।

Subhashree Ganguly: Subhashree Ganguly as Durga again in Zee Bangla, who is  Shiva-Mahisasur? - Newshost24
উল্টো দিকে জি বাংলার মহালয়াতে শুভশ্রী গাঙ্গুলীর অভিনয়, সাজসজ্জা, এক্সপ্রেশন সবকিছুই দর্শককে মুগ্ধ করেছে। প্রসঙ্গত এই মহালয়া প্রকাশ্যে আসতেও বহু সমালোচনা, কটাক্ষ ধেয়ে এসেছিল দর্শকদের মধ্যে থেকে। তবে অবশেষে আজ পুরো অনুষ্ঠান দেখার পরে নেটিজেনদের মত যে দেবী দুর্গা রূপে শুভশ্রী সুন্দর লাগছিল। আর তার সঙ্গে তার অঙ্গভঙ্গি সবকিছুই মা দুর্গার মত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button