সিনেমায় লাগাতার ফ্লপ মিমি চক্রবর্তী! এবার ওয়েব সিরিজে অভিনেত্রী! সঙ্গে থাকছেন টোটা?

করোনা মহামারী পরবর্তী পরিস্থিতিতে বলা যায় মুখ থুবড়ে পড়েছে ভারতীয় চলচ্চিত্রের ব্যবসা। বিশেষ এই মুহূর্তে বাংলা ছবির ব্যবসা নিয়ে টলিপাড়ার একাংশ একেবারেই খুশি নয়। দর্শক টানতে ব্যর্থ হচ্ছেন বড় তারকারাও।‌ অনেকেই বলছেন, হাতেগোনা কিছু ছবি হয়ত প্রেক্ষাগৃহে দর্শক টানছে কিন্তু বাকি সবাই ব্যর্থতার তালিকাতে ঢুকে পড়ছে।

বহু বড় পর্দার তারকাই এখন ওটিটিতে অভিনয় করছেন।‌ আসলে এই মুহূর্তে বিনোদনের দুনিয়ায় অন্যতম বড় মাধ্যম হয়ে উঠেছে ওটিটি।‌ আসলে দিন শেষে দর্শকদের মনে টিকে থাকার জন্য ওটিটির দিকে ঝুঁকছেন। এই যেমন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় এখন হিন্দি ওয়েব সিরিজ়ে চুটিয়ে অভিনয় করছেন। ইতিমধ্যেই অঙ্কুশ ‘শিকারপুর’ ওয়েব সিরিজ়ে কাজ করে ফেলেছেন। বলিউডের তারকারা তো নাগাড়েই ওয়েব সিরিজে কাজ করছেন।‌

হঠাৎ কেন ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন মিমি চক্রবর্তী?

আর এই পরিস্থিতিতে এবার শোনা যাচ্ছে ওটিটিতে পা রাখতে চলেছেন টলিপাড়ার আরও এক প্রথম সারির অভিনেত্রী। ওয়েব সিরিজ়ে অভিনয় করতে আগ্রহী মিমি চক্রবর্তী। আর সেই কারণেই ‘হইচই’-এর তরফে একটি নতুন ওয়েব সিরিজ়ের জন্য অভিনেত্রীর কাছে প্রস্তাব গিয়েছে। ইতিমধ্যেই নাকি ওই ওয়েব সিরিজে কাজ করার জন্য আগ্রহ দেখিয়েছেন অভিনেত্রী।‌ তিনি নাকি রাজিও হয়ে গেছেন বলে খবর।

গত বছর মুক্তি পেয়েছিল মিমি অভিনীত দুটি সিনেমা ‘মিনি’ এবং ‘খেলা যখন।’ আর তার দুটি ছবিই বক্স অফিসে নজর কাড়তে পারেনি। আর তাই এবার দর্শকদের মনে রাজত্ব করতে ওয়েব সিরিজের পর্দায় আসতে চলেছেন মিমি। জানা গেছে, নতুন এই সিরিজ়টি পরিচালনা করবেন পরিচালক চন্দ্রাশিস রায়। উল্লেখ্য , চন্দ্রাশিস বহু দিন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সহকারী হিসেবে কাজ করেছেন।

মিমির বিপরীতে অভিনয় করছেন কে?

এর আগে প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায় এবং সত্যম ভট্টাচার্যকে নিয়ে তিনি তৈরী করেছিলেন ‘নিরন্তর।’ যদিও নতুন এই ওয়েব সিরিজ়ের বিষয়বস্তু নিয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। তবে এই ওয়েব সিরিজ়ে মিমির বিপরীতে থাকতে পারেন অভিনেতা টোটা রায়চৌধুরী বলে খবর। সম্প্রতি বলিউডে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে ধামাকাদার অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন কোটি রায়চৌধুরী। সবাই মুগ্ধ তাঁর অভিনয়ে।আবার স্বস্তিকার সঙ্গে টোটার প্রথম ওয়েব সিরিজ ‘নিখোঁজ’‌ও চলতি মাসেই মুক্তি পেতে চলেছে। অন্যদিকে এই বছর পুজোয় ‘রক্তবীজ’ ছবিতে নতুন অবতারে দর্শকদের সামনে হাজির হবেন মিমি চক্রবর্তী।

Back to top button