Webseries

এক হাতে বাজারের ব্যাগ আর এক হাতে পিস্তল নিয়ে কী ভয়ঙ্কর কর্মকাণ্ড করতে চলেছে কৌশিক গাঙ্গুলি?

‘তিমির’, ‘শংকর’, ‘গণেশ মণ্ডল’ ইত্যাদি নানা চরিত্রে তাঁর অভিনয় বুঝিয়ে দিয়েছে সফল পরিচালক হওয়ার পাশাপাশি তিনি একজন সফল অভিনেতাও বটে। এবার কৌশিক গাঙ্গুলিকে দেখা যাবে একটি রহস্যময় চরিত্রে। আসছে সাগ্নিক চট্টোপাধ্যায়ের নতুন ওয়েব সিরিজ ‘প্র্যাঙ্কেনস্টাইন’।

বিভিন্ন ধরনের বেপরোয়া প্র্যাঙ্ক তৈরি করে বিখ্যাত হয়েছে প্র্যাঙ্কস্টার গ্রুপ প্র্যাঙ্কেনস্টাইন। সাফল্যের এক উপহার হিসেবে মুম্বইয়ের এক ইউটিউব ফ্যানফেস্টে তাদের ডাকা হয়। সেই আনন্দ সেলিব্রেট করতে গ্রুপের ৪জন মিলে কলকাতার এক রাজবাড়িতে রাত কাটাতে যায়। উদযাপন চলাকালীন গ্রুপের দুই রুবেন এবং ভিকি রাজবাড়ির বাইরে যায়। থেকে যায় দলের দুই মহিলা সদস্য শিরিন এবং আরু।

ফিরে এসে দুই সদস্য দেখে তাদের দুই মহিলা বন্ধু জবুথবু হয়ে বসে রয়েছে এক কোনায়। ঘরে একটি চেয়ারে বসে রয়েছে এক রহস্যময় প্রৌঢ়। তাকে দেখতে নিরীহ হলেও তার হাতে রয়েছে ৯ এমএম পিস্তল। সে দাবি করে সে ঐ গ্রুপের খুব বড় একজন অনুরাগী। তার আবদার সেই রাতেই ওই দলকে একটি প্র্যাঙ্ক করে দেখাতে হবে সফলভাবে। তবেই তারা ছাড়া পাবে। এদিকে তা করতে গিয়ে নিরীহ একজনের মৃত্যু হয়। ভয় তারা ফিরে আসলেও দেখে ঐ বৃদ্ধের ল্যাপটপে তাদের অনিচ্ছাকৃত হত্যার ছবি রয়েছে। তাই আবারও বাধ্য হয়ে তারা বেরিয়ে পড়ে এবং ঘটে আরো একটি মৃত্যু। এরপর কী করবে তারা?

বৃদ্ধের চরিত্রে রয়েছেন কৌশিক গাঙ্গুলি। এছাড়াও দেখা যাবে দীপ দে, শ্রীতমা দে, ঈপ্সিতা কুন্ডু, রেমো, ভাস্কর দত্ত, রোহিনী চ্যাটার্জী, সোমনাথ ভট্টাচার্য, প্রিয়দর্শিনী দাসগুপ্ত, অয়ন্তিকা পালসহ অন্য অভিনেতাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button