Ditipriya Koneenica: আর নয় অভিনয়, এবার রাজনীতিতে নামছেন কনীনিকা, দিতিপ্রিয়া! ‘রাজনীতি’ গল্প আসছে এবার! মার খাবে বাঘা বাঘা রাজনীতিবিদ

ফের একবার পরিচালনায় হাত পাকাতে চলেছেন অভিনেতা সৌরভ চক্রবর্তী। এবার রাজনীতির ময়দানে গল্প সাজিয়েছেন তিনি।

জনপ্রিয় প্রযোজনা সংস্থা এসভিএফের (SVF)-এর সঙ্গে হইচই (Hoichoi)-এর মতো জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্মে(Web Platform) ফিরছেন তিনি।

জানা গেছে এই অভিনেতা পরিচালকের পরিচালনায় নতুন ওয়েব সিরিজের নাম ‘রাজনীতি’। একাধিক তারকার সমাহার দেখা যাবে এই ওয়েব সিরিজে। আজ প্রকাশ্যে এসেছে এই ওয়েব সিরিজের ফার্স্ট লুক। জানা গেছে, ইতিমধ্যেই নাকি শেষ হয়ে গিয়েছে এই ছবির শুটিং। তবে এখনও প্রকাশ্যে আসেনি মুক্তির দিন।

জানা গেছে, সৌরভের পরিচালিত এই সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রানী রাসমণি খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এই ওয়েব সিরিজে অভিনেত্রীর চরিত্রের নাম রাশি। এই ওয়েব সিরিজের দিতিপ্রিয়ার বাবার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়। আর দিতিপ্রিয়ার মায়ের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য এই ওয়েব সিরিজে দিতিপ্রিয়ার প্রেমিকের চরিত্র অভিনয় করবেন অর্জুন চক্রবর্তী। এই গল্পের পটভূমি রাশির জীবনে ঘটে যায় একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে। একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে রাশি। কোমায় চলে যায় সে। এর ফলে দুর্ঘটনা পূর্ববর্তী সমস্ত ঘটনা মুছে যায় রাশির স্মৃতি থেকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠলেও খুব একটা সুখকর ছিল না এই পথ। এই পর্যায়ে রাশির সামনে স্পষ্ট হয় তার পরিবারের কিছু গোপন সত্যি, রাজনীতি আর অজানা সব মুখোশ। চেনা মানুষেরাও অচেনা হয়ে উঠতে থাকে রাশির কাছে। রাশির জীবন নিয়ে আবর্তিত হয়েছে এই গল্প। তাঁকে যোগ্য সঙ্গ দিচ্ছেন বাকি অভিনেতা-অভিনেত্রীরা। এক আন্য ‘রাজনীতি’র গল্প বলতে আসছেন সৌরভ চক্রবর্তী।

Back to top button