Connect with us

Webseries

সংগীতের মঞ্চ ছেড়ে এবার ক্যামেরার সামনে ইমন চক্রবর্তী! ওয়েব সিরিজে পা রাখতে চলেছেন সঙ্গীত শিল্পী বিপরীতে কে?

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী। বর্তমানে তার রবীন্দ্র সংগীত শোনেন না এমন বাঙালি পাওয়া সত্যিই কঠিন। রবীন্দ্র সংগীতের পাশাপাশি লোকগানের মধ্যে আধুনিকতার ছোঁয়ায় অনন্য সঙ্গীত পরিবেশনের নিদর্শন রাখেন ইমন চক্রবর্তী। শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত সিনেমা প্রাক্তন ছবিতে তুমি যাকে ভালোবাসো গান গেয়ে জাতীয় পুরস্কার পান ইমন। তারপর থেকেই দর্শকদের জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন।

তবে এবার বড়ো পর্দায় ক্যামেরার সামনে আসতে চলেছে ইমন চক্রবর্তী। যদিও এটাই প্রথম না, এর আগেই প্রতীক দাস পরিচালিত শর্ট ফিল্ম মিসিং সিনেমায় কাজ করেছেন ইমন চক্রবর্তী। সূত্রের খবর, দেবাশিস সেনশর্মা পরিচালিত রহস্য রোমাঞ্চ ওয়েব সিরিজ পর্দায় দেখা যাবে ইমন চক্রবর্তী কে।

চমকের এখানেই শেষ না, ইমনের বিপরীতে অভিনয় করবেন সৃজিতের জটায়ু অর্থাৎ অনির্বাণ চক্রবর্তী। স্বাভাবিকভাবেই ইমন অনির্বাণ জুটির নতুন রূপে দেখার জন্য দর্শকরা যে মুখিয়ে আছেন সেকথা বলার অপেক্ষা রাখে না।

সূত্রের খবর সম্পূর্ন নতুন চরিত্রে দেখা যাবে অভিনেতা অনির্বাণ চক্রবর্তী কে।তিনি নাকি প্রেম, বিয়ে তো করবেন, তার সাথে পরকীয়া ও আছে। একের পর এক খুন, সিরিয়াল কিলিং কি? রহস্য উন্মোচনের দায়িত্ব নিয়েছেন আরেক দক্ষ অভিনেতা যুধাজিৎ সরকার।

ইমন চক্রবর্তীকে দেখা যাবে মনোবিদের ভূমিকায়।গায়ক থেকে মনোবিদ কেমন হবে সেটাই দেখার অপেক্ষায় সকলেই।আগামী শুক্রবার থেকে শুটিং শুরু হতে চলেছে এই ওয়েব সিরিজের শুটিং। তবে সিরিজে গান কি গাইবেন ইমন? এটাই এখন প্রশ্ন ইমন ভক্তদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending