Iman Chakraborty: রামপ্রসাদে গায়িকা ইমন চক্রবর্তী! প্রথমবার বাংলা ধারাবাহিকে পা রাখতে চললেন ইমন! কিন্তু কোন চরিত্রে?

বলা বাহুল্য বাংলার অন্যতম সফল এবং জনপ্রিয় সিনেমা ছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ‘প্রাক্তন (Praktan) ।’ ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমা দারুন জনপ্রিয়তা লাভ করেছিল। আর সেই সিনেমাতেই গান গেয়ে সবার মন জয় করে ফেলেন লিলুয়ার একটি মেয়ে। ‘তুমি অন্য কারর সঙ্গে বেঁধো ঘর’ গেয়ে জাতীয় পুরস্কার হাতে তোলেন বাংলার জনপ্রিয়তম গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) । আর এই সিনেমা‌ই বাংলায় ইমনের গান গাওয়ার মঞ্চ তৈরি করে দেয়।

উল্লেখ্য, এরপর থেকে বাংলা সিনেমায় একের পর এক হিট গান উপহার দিয়েছেন ইমন চক্রবর্তী। সম্প্রতি জনপ্রিয় বাংলা ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ তাঁর গাওয়া গান ‘পাখিদের স্মৃতি’ দারুণ জনপ্রিয়তা পেয়েছে। আর সব মিলিয়ে বাংলায় দারুন জনপ্রিয়তা ইমনের। তবে এবার গায়িকার এক নতুন পথচলা শুরু হল। এক নতুন রূপে এবার দেখা যাবে গায়িকা ইমন চক্রবর্তীকে।

তা কোথায় দেখা মিলবে গায়িকায় ইমন চক্রবর্তীর? আসলে এবার এক অন্য জীবন যাপন করতে চলেছে ইমন। গান তো অনেক হলো এবার ধারাবাহিকে আসতে চলেছেন এই জনপ্রিয় গায়িকা। বাংলা ধারাবাহিকে দেখা মিলবে গায়িকা ইমন চক্রবর্তীর। তা কোন চ্যানেলের কোন ধারাবাহিকে? তবে কি এবার অভিনেত্রী ইমন চক্রবর্তীকে দেখা যাবে? প্রশ্নের ভিড় কিন্তু অনেক।

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি ‘রামপ্রসাদ।’ সাধক রামপ্রসাদ সেনের জীবনী অবলম্বনে তৈরি ভক্তিমূলক ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী।এই ভক্তিমূলক ধারাবাহিকে সব্যসাচীর বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন ‘সৌদামিনীর সংসার’ খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সুস্মিলি আচার্যকে। আর এই জনপ্রিয় ধারাবাহিকেই আসছেন ইমন চক্রবর্তী।

তা কোন চরিত্রের অভিনয় করছেন তিনি? না অবশ্যই তিনি অভিনয় করছেন না। তবে এই প্রথমবারের মতো বাংলা ধারাবাহিকের জন্য গান গেয়েছেন তিনি। রামপ্রসাদী সুরে। আর ইমন চক্রবর্তীর কন্ঠে সেই মা কালীর গান ভক্ত-দর্শকদের মন ছুয়ে গেছে। যথারীতি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে ইমন চক্রবর্তীর সেই গান। শুনে নিন আপনারাও।

Back to top button