Connect with us

Entertainment

‘আর কত রাত একা থাকবো?’ গাইতে গাইতে দুর্ধর্ষ নাচ করলেন বছর পঞ্চাশের চির যুবতী দেবশ্রী রায়!

Published

on

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবশ্রী রায়। কলকাতার রসগোল্লা গানে নাচ করে তিনি একসময় ভীষণ বিখ্যাত হয়েছিলেন। এছাড়াও দেবশ্রী রায় বিভিন্ন হিট সিনেমাতে অভিনয় করেছেন। বর্তমানে দেবশ্রীকে দেখা যাচ্ছে জি বাংলার ধারাবাহিক সর্বজয়া তে মুখ্য চরিত্রে। সেখানে অভিনয় করেও কাঁপিয়ে দিচ্ছেন তিনি। টিআরপি রেটিং চার্টে 1 থেকে 5 এর মধ্যে সর্বজয়া থাকছেই।

চলতি বছরে বিধানসভা ভোট মিটে যাওয়ার পরেই তিনি জানিয়েছিলেন যে তিনি ছোটপর্দায় কাজ করতে চলেছেন। তারপরেই জি বাংলায় এসেছিল সর্বজয়া। সর্বজয়ার ভূমিকায় অভিনয় করে দেবশ্রী আবার সাড়া ফেলে দিয়েছেন। তিনি যে এতবছর অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন তা সর্বজয়া দেখলে মনেই হচ্ছে না।

আর এবার একটি ভিডিও ভাইরাল হলো যেখানে নায়িকাকে দেখা গেল গায়িকার ভূমিকায়। আগমনী স্টুডিও নামে একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে দেবশ্রীকে দেখা যাচ্ছে আর কত রাত একা থাকব গানটি গাইতে। পরনে কালো রঙের ওয়েস্টার্ন পোশাক আর মানানসই মেকআপ। পঞ্চাশ পেরিয়ে গেছে তার অনেকদিন আগে কিন্তু এখনো যেভাবে তিনি নিজের গ্ল্যামার ধরে রেখেছেন তা সত্যিই এককথায় অনবদ্য। স্টেজ এর মধ্যেই গান গাইতে গাইতে তিনি কিছুটা নাচও করে নিলেন তাল মিলিয়ে। ইতিমধ্যেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিও। ভিডিওর কমেন্ট বক্স প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending