Entertainment

মুখেই বড় বড় কথা!এবার অ্যা’ডাল্ট ফিল্মের শ্যুটিং করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন উরফি জাভেদ!ভিডিও হল ভাইরাল

বলিউডের সঙ্গে বিতর্কের বহুদিনের সখ্যতা।ছোটখাটো রোলে অভিনয় করেছেন এমন অনেক অভিনেতা-অভিনেত্রীই বছরভর বিতর্কের সঙ্গে যুক্ত থাকেন। তার উপর রয়েছে বিভিন্ন রিয়ালিটি শো’র প্রতিযোগীরা। যাদের নিয়ে সাধারণ মানুষের উত্তেজনার অন্ত নেই। এ রকমই একজন হলেন কয়েকমাস আগে শেষ হওয়া বিগ বস ওটিটির এক প্রতিযোগী উরফি জাভেদ।

তিনি কিসে অভিনয় করেছেন সে কথা ভালোভাবে কারোর জানা নেই। তবে উরফি বিখ্যাত নিজের ড্রেস সেন্স এর জন্য।প্রত্যেকদিন বিভিন্ন রকম অদ্ভুত ছেঁড়াখোঁড়া কাটা ফাটা ড্রেস পরে তিনি পাপারাজ্জিদের সামনে আসেন ফটো তোলার জন্য।তারও অদ্ভুত ফ্যাশনের পোশাক পরিচ্ছদ দেখে অবাক হয়ে পাপারাজ্জিরা ফটো তোলেন এবং ভাইরাল করে দেন। যতদূর মনে হয় উরফি নিজেও সেটাই চান।

এরমধ্যে দুদিন আগে তিনি সংবাদ শিরোনামে এসেছিলেন অন্য কারণে। উরফি অভিযোগ করেছিলেন কা’স্টিং কা’উচ এর। তিনি বলেছিলেন যে এক পরিচালক কাজের নাম করে তার সুযোগ নিতে চেয়েছিলেন। তাকে দেখে নাকি ভিডিও কলে হ’স্তমৈ’থুন করেছিলেন সেই পরিচালক‌।

তবে বর্তমানে ভাইরাল হয়েছে একটু অন্য ভিডিও যেখানে নাকি দেখা যাচ্ছে উরফি নিজে গেছিলেন অ্যা’ডাল্ট সিনেমার শুটিং করতে।ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে অভিনেত্রী উরফি অন্য একটি মেয়ের সাথে একটি ঘরের মধ্যে কাস্টিং ডিরেক্টরের সাথে কথাবার্তা বলছেন। সেই সময়ই ডিরেক্টর বলেছেন নতুন সিনেমার এই প্রজেক্ট খুবই সিক্রেট। সিনেমার নাম ‘টাইটানিক’ এবং এই সিনেমাতে অভিনয় করতে চলেছেন রণবীর কাপুর।

এরপরই শুরু হয় অডিশন পর্ব। কিন্তু হঠাৎ করে সেখানে পুলিশ চলে আসে এবং পুলিশ মনে করে যে এখানে উল্টাপাল্টা কাজ হচ্ছে।তখনই ডিরেক্টর বলে ওঠে মডেল অভিনেত্রী উরফি তাঁকে অ্যা’ডাল্ট ফিল্ম শুটিংয়ের জন্য ডেকেছেন। গোটা ঘটনা দেখে ভয় পেয়ে যান উরফি।

তবে পরে জানা যায় গোটা ঘটনাটি একটি প্র্যাঙ্ক ভিডিও ছিল। সকলেই এখানে সেজে এসেছেন এবং উরফিকে ভয় দেখানোর জন্যই কাজটি করেছিলেন।ভিডিওটি রোহিত গুপ্তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি তুমুল ভাইরাল হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Gupta (@ro_hit_hain)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button