Urfi Javed: “সোজা কেটে কুচি কুচি করে দেবো প্রেমিকের যৌ’না’ঙ্গ”! হঠাৎ কী ঘটল উরফির সাথে? পড়ে গেলো হইচই

বিতর্ক ব্যাপারটা তার নামের সঙ্গে সমার্থক। যেখানেই তিনি সেখানেই বিতর্ক এবং সমালোচনা লেগেই থাকে। তিনি নিজেও প্রায় প্রতিদিন এমন কিছু কান্ড করে বসেন যে আলোচনায় আসতে বাধ্য হন। মুখ খুলতে বাধ্য হয় দর্শক।

এবার আবার একটা কান্ড করে বসলেন উরফি জাভেদ। রীতিমতো হই হই পড়ে গেছে তাই বক্তব্যকে ঘিরে। মুখ ফুসকে এমন একটা কথা বলে ফেললেন যা সচরাচর কেউ বলার আগে দশবার ভাবে।

যদিও তিনি তো উরফি। যদি পোশাকে কোন লজ্জা না থাকে তাহলে মুখে লজ্জা কিসের? তাই তো পোশাক এবং নিজের বক্তব্য কোনো ক্ষেত্রেই রাখঢাক পছন্দ নয় তার। মাঝে মাঝে বিভিন্ন ধরনের উদ্ভট এবং অদ্ভুত পোশাক পরে ভাইরাল হন তিনি। নিজের অদ্ভুত বক্তব্যের জন্য আলোচনায় উঠে আসেন এই সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি।

এবার এমন এক বক্তব্য পেশ করেছেন তিনি ক্যামেরার সামনে যা শুনে অবাক হয়ে গেল মানুষ। সম্প্রতি তাকে দেখা দিয়েছে স্প্লিটসভিলায়। প্রেমের খেলায় উরফি কান্ড ঘটিয়ে বসলেন তাতে অবাক হওয়া ছাড়া আর উপায় নেই। তাকে প্রশ্ন করা হয় যদি কোন সময় তার প্রেমিক প্রতারণা করে তাহলে তিনি কী করবেন? উত্তরের সরাসরি উরফি বলে দিলেন যে প্রেমিক যদি তাকে ঠকায় তাহলে তার যৌ’না’ঙ্গ কেটে কুচি কুচি করে দেবেন। এই উত্তর কেউই আশা করেনি।

Back to top button