‘কাজ পেতে গেলে শু’তে হবে: দাবি, উর্ফিকে দেখে প্রকাশ্যেই হ’স্ত’মৈ’থুন! কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ উর্ফি জাভেদের

সোশ্যাল মিডিয়ায় পোশাক নিয়ে বিতর্কে থাকা অন্যতম চরিত্র হলো উর্ফি জাভেদ। নানা ধরনের খোলামেলা পোশাকে মাঝে মাঝেই নিজের থেকে তিনি আসেন ক্যামেরার সামনে।

আর তারপরেই শুরু নেটিজেনদের কটাক্ষ। তবুও একইভাবে আবার সামনে আসেন তিনি। তবে এবার আর এক নতুন বিতর্ক তৈরি করলেন তিনি এক কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে মন্তব্য করে।

বলিউডের এক কাস্টিং ডিরেক্টেরর বিরুদ্ধে যৌ’ন হেনস্তার অভিযোগ এনে শোরগোল ফেলে দিলেন উর্ফি জাভেদ। এমনকি চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছেন তিনি। আর অদ্ভুতভাবে এবার কেউ পোশাক নিয়ে কিছু বলেনি। উল্টে প্রচুর সমর্থন পেয়েছেন তিনি।

ওবেদ আফ্রিদি নামে পঞ্জাবের এক কাস্টিং ডিরেক্টরের সঙ্গে তাঁর নিজের কথোপকথনের কিছু স্ক্রিনশট শেয়ার করেন তিনি সেখানেই। সেখান থেকে বোঝা যাচ্ছে যে কাজ দেওয়ার নাম করে উর্ফি জাভেদের সঙ্গে যৌ’ন উদ্দেশ্য সফল করতে চাইছেন তিনি। স্ক্রিনশটে দেখা যায় তিনি এক ভিডিওতে কাজের সুযোগ দেওয়ার বিনিময়ে আপোস করার কথা বলছেন। আর কাস্টিং ডিরেক্টরের এই কীর্তি ফাঁস করলেন কেউ কিছুই বলবে না এমন বলেন ওবেদ।

এর থেকে বড়ো ব্যাপার ইনস্টাগ্রামে কাস্টিং ডিরেক্টর ওবেদ আফ্রিদির বিরুদ্ধে ভিডিও মিটিংয়ের নাম করে তরুণ অভিনেত্রীদের সামনে হ’স্ত’মৈ’থুন করার অভিযোগ তুলেছেন উর্ফি। তিনি লেখেন যে তিনি টাকার জন্য কাজ করেন। কিন্তু এর জন্যে যৌ’ন হেনস্থা করা একদম ঠিক নয়।

Bollywood 1 1645592450541

Back to top button