Connect with us

Entertainment

ধারাবাহিকের পর্দায় ফিরছেন রহিত সেন, জোরদার টুইস্ট সিরিয়াল জুড়ে

Published

on

বর্তমানে টলিউডে টোটা রায়চৌধুরীর জনপ্রিয়তা তুঙ্গে। দর্শকরা ধারাবাহিক পর্দা থেকে শুরু করে সিনেমা হলে, সবসময়ই অভিনেতাকে সামনে থেকে দেখার জন্য উন্মুখ হয়ে থাকেন সকলেই।

শ্রীময়ী ধারাবাহিক এর দৌড়াতে টোটা রায়চৌধুরীর আরেক পরিচয় রোহিত সেন।তিনি দুষ্কৃতীদের হাতে এতদিন বন্দী ছিলেন।আর তাকে বাঁচানোর জন্যই হাতে বন্দুক তুলে নিয়েছেন স্ত্রী শ্রীময়ী। দুষ্কৃতীরা তাকে কিডন্যাপ করায় স্বাভাবিক ভাবেই দীর্ঘদিন দেখা যায়নি তাকে। আসলে তিনি বর্তমানে কলকাতা মুম্বাই করতেই ব্যস্ত। করন জোহর পরিচালিত সিনেমায় অভিনয় করছেন তিনি।

ইতিমধ্যেই সূত্রের খবর মুম্বাই থেকে একেবারে শ্রীময়ী সেটে পা রেখেছেন অভিনেতার টোটা রায়চৌধুরী।আর তার মধ্যেই গল্পের মধ্যে আসতে চলেছে নতুন টুইস্ট।এরমধ্যেই নতুন খবর প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে এবার নাকি বন্দুকের গুলিতে মারা যাবে শ্রীময়ীর প্রাক্তন স্বামী ‘অনিন্দ্য’ ওরফে সুদীপ মুখোপাধ্যায়। রোহিতকে বাঁচাতেই সে জীবন দেবে! যদিও বিশদে লীনা গঙ্গোপাধ্যায় জানেন কি হবে।

ইতিমধ্যেই আসন্ন ডিসেম্বরে ফেলুদা ফেরত আসতে চলেছে। যেখানে ফেলুদা ভূমিকায় অভিনয় করছেন টোটা রায়চৌধুরী। তাই সব মিলিয়ে ফেলুদা থেকে রোহিত সেন,সব মিলিয়ে ব্যস্ততা কিন্তু তুঙ্গে।

Trending