Tollywood

‘জাস্ট ফাটাফাটি দুর্ধর্ষ হয়েছে!’জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এর প্রোমো দেখে আনন্দে আপ্লুত নেটিজেনরা, হারানো মান সম্মান ফিরে পাচ্ছে জি বাংলা

ধারাবাহিকের জগতে দুই মূল প্রতিদ্বন্দ্বী হল স্টার জলসা এবং জি বাংলা।ফুটবল খেলাতে যেরকম মোহনবাগান আর ইস্টবেঙ্গল লড়াই করে সেরকম ধারাবাহিক এবং রিয়ালিটি শো নিয়ে স্টার জলসা এবং জি বাংলার মধ্যে সুস্থ একটা লড়াই চলে সব সময়। কখনো টিআরপি রেটিংয়ে স্টার জলসার সিরিয়াল বেশি থাকে আবার কোন সপ্তাহে জি বাংলা সিরিয়াল গুলো খুব ভালো ফলাফল করে।

এই দুই চ্যানেলেরই নিজস্ব একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান আছে। স্টার জলসার অনুষ্ঠান এর নাম হলো স্টার পরিবার অ্যাওয়ার্ড এবং জি বাংলার এই অ্যাওয়ার্ড ফাংশন এর নাম হল জি বাংলার সোনার সংসার।দুটি অনুষ্ঠানই দর্শক খুব ভালোবেসে দেখেন। নিজেদের প্রিয় তারকাদের সেই দিন পুরো অন্য রূপে দেখতে পান দর্শকরা।

সম্প্রতি জানা যাচ্ছে জি বাংলায় খুব শীঘ্রই সম্প্রচারিত হবে জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড।স্বাভাবিকভাবেই এই খবর জানতে পেরেই বিভিন্ন সিরিয়ালের অনুরাগীরা নিজেদের সিরিয়ালের জন্য গলা ফাটাতে শুরু করেছেন। কেউ বলছেন মিঠাই পরিবার সেরা আবার কারও মতে এই পথ যদি না শেষ হয় পরিবারই শেষ হাসি হাসবে।

আর এর মাঝে সোনার সংসার অ্যাওয়ার্ড এর প্রোমো নিয়ে চলে এল জি বাংলা।কিছুক্ষণ আগে জি বাংলার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে এই প্রোমো আর তা শেয়ার করার সঙ্গে সঙ্গেই হিট হয়ে গেছে। সেই প্রোমোতে জি বাংলার ধারাবাহিকের প্রত্যেককে দেখা যাচ্ছে।

কে নেই সেখানে? পিলু, উর্মি, সাত্যকি,মিঠাই,সিড আর হল্লা পার্টি, যমুনা ঢাকির পরিবার থেকে সৌরভ গাঙ্গুলী অঙ্কুশ হাজরা আবির চ্যাটার্জি সহ জি বাংলার প্রত্যেকে রয়েছে এই প্রোমোতে। বাংলার কফি হাউজের ইন্সপিরেশনে তৈরি হয়েছে এই প্রোমো। যেখানে একটি কৃত্রিম কফি হাউজ তৈরি করা হয়েছে এবং সেখানেই জি বাংলার প্রত্যেক সিরিয়ালের কলাকুশলীরা একে অপরের সঙ্গে আলাপচারিতায় ব্যস্ত।

স্বল্প কয়েক সেকেন্ডের এই প্রোমো দেখে জি বাংলার অনুরাগীরা তো আনন্দে উত্তেজিত হয়ে গেছেন।তারা সকলেই নিজেদের পছন্দের সিরিয়াল কে বিজয়ী হিসেবে দেখতে চান কিন্তু জি বাংলার প্রত্যেক ধারাবাহিক কলাকুশলীরা যে ভাবে একে অপরের সঙ্গে আনন্দে মেতে উঠেছে এই প্রোমোতে তা দেখেই মন আনন্দে ভরে যাচ্ছে সকলের। সকলেই কমেন্ট বক্স ভরিয়ে দিচ্ছেন ভালোবাসায়। মুহূর্তের মধ্যেই ভাইরাল এই ভিডিও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button