বোনকে কোলে নিলেই রেগে যাচ্ছে ইউভান! দ্বিতীয় সন্তানের জন্ম দিয়ে বড় ঝামেলায় পড়লেন শুভশ্রী

গত সপ্তাহের লক্ষ্মীবারে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) কোল আলো করে এসেছে রাজ’কন্যা। দ্বিতীয়বারের জন্য সন্তানের মা হয়েছেন রাজঘরণী। এই মুহূর্তে, দুই পরিবারেই খুশির আবহ। মেয়ে হওয়ার খবর অনুরাগীদের জানাতে এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) প্রযোজক পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) লিখেছিলেন,”আমাদের সংসারে একমুঠো আনন্দ এল। আমরা খুব খুশি।আমাদের ছোট্ট রাজকন্যাকে ভালোবাসা ও আশীর্বাদে ভরিয়ে দিন।”

অভিনেত্রী শুভশ্রীও নিজের সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন মা হওয়ার সুখবর। নতুন বাবা-মায়ের কমেন্ট বক্সে তাই শুভেচ্ছার ঢল। অনুরাগী থেকে টলিউডের তারকারাও শুভেচ্ছা জানাচ্ছেন রাজ-শুভশ্রীকে। বরাবরই সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের নানান আপডেট পোস্ট করেন নায়িকা। এদিন হাসপাতাল থেকে মন ভাল করা একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী।

হাসপাতালের বেড থেকেও সামাজিক মাধ্যমে বেশ একটিভ নায়িকা। মেয়ে হওয়ার পরে যারা তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন, এদিন তাঁদের ধন্যবাদ জানান অভিনেত্রী। নায়িকার অনুরাগীরা রীতিমত মুখিয়ে রয়েছেন সদ্যজাতকে এক ঝলক দেখার জন্য।

প্রসঙ্গত, ২০১৮ সালে রাজ চক্রবর্তীর সঙ্গে চার হাত এক করেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ২০২০ সালে নায়িকার কোল আলো করে আসে ইউভান। তারপর এই ২০২৩-এর শেষে লক্ষ্মী এল ঘরে।

সামাজিক মাধ্যমে নায়িকা জানিয়েছেন, ছেলে ইউভানের সঙ্গে মিলিয়েই মেয়ের নাম রেখেছেন টলিউডের পাওয়ার কাপল। ইউভানের ছোট বোনের নাম ইয়ালিনি চক্রবর্তী। অর্থাৎ, সংগীত সুর। মা সরস্বতীর আরেক নাম ইয়ালিনি। আজ সকালে হাসপাতাল থেকে একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী।

তবে রাজ’কন্যার ফটো নয়। বাইরের আকাশকে লেন্স বন্দি করেছেন তিনি। আর সেই পোস্টেই অনুরাগীদের কমেন্টের ঢল। কি করছে ইউভান? বোন আসায় কি প্রতিক্রিয়া তার? জানতে চাইছেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। এ নিয়ে একবার এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, “ও এখনও পুরোটা বোঝেনি, ওকে জানিয়েছি ওর একটা ভাই বা বোন আসবে। কিন্তু কোথা থেকে আসবে সেটা বুঝতে পারছে না। মাঝেমধ্যে আমার পেটের দিকে আঙুল করে বলছে, মা ওটা তো পুরো বেলুন”।

Back to top button