Tollywood

বিদ্যাংদেহি নমস্তুতে! সরস্বতী পুজোয় হাতেখড়ি ছোট্ট ইউভানের

আজ বসন্ত পঞ্চমী। বিদ্যার দেবী আরাধনায় মত্ত বাংলা। তারকারাও মেতেছে দেবীর কাছে বিদ্যা, বুদ্ধির প্রার্থনায়। এর মধ্যে আবার শামিল খুদে তারকা সন্তান ইউভান। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি এবং পরিচালক রাজ চক্রবর্তীর সন্তান ইউভান আজ দিল হাতেখড়ি। অ আ লিখলো এই প্রথম। মায়ের কাছে জীবনের প্রথমবার অক্ষর লিখে বিদ্যার আরাধনা করলো ছোট্ট মিষ্টি ইউভান।

এদিকে ইউভানের হাতেখড়ির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সাদা ধুতি ও নীল রঙের পাঞ্জাবি পরে মা-বাবার সঙ্গে সে বসেছে পুজোয়। একরত্তি এক জায়গায় বসে নেই। ক্রমাগতই ছটফট করছে সে। অন্যদিকে তাকে সামলাতে ব্যস্ত সাদা শাড়ি লাল পাড় পরিহিত তার মা ও অভিনেত্রী শুভস্রি গাঙ্গুলি। পাশে মেরুন পাঞ্জাবি পরে বসে তার বাবা রাজ চক্রবর্তী। নিজের মনেই খেলাধুলা করছে ইউভান। মায়ের হাত ধরে হাতেখড়ি হল এই ছোট্ট তারকা সন্তানের। মায়ের হাত ধরেই প্রথমবারের জন্যে অ আ লিখলো ইউভান। গোটা গোটা অক্ষরে অ আ লিখতেই বাড়ি ভরে উঠলো উপস্থিত সকলের হাততালিতে।

সোশ্যাল মিডিয়ায় ইউভান খুবই পরিচিত। মাঝে মাঝে ইউনিয়নের মা এবং বাবা সন্তানের বিভিন্ন ধরনের মিষ্টি ওর দুষ্টু ছবি বা ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। বয়স কম হলেও ইউভানের জনপ্রিয়তা কোনও তারকার থেকে কোনও অংশে কম নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button