Connect with us

Tollywood

মায়ের সাথে প্রথমবার পুলের জলে সাঁতার কাটলো ছোট্ট ইউভান! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Published

on

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর ছেলে ছোট্ট ইউভান ব্যাপক জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। বয়স মাত্র কয়েক মাস হলে কী হবে, ইতিমধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে সে তার কিউটনেস দিয়ে। শুভশ্রী এবং রাজ তাই হামেশাই ইউভানের সাথে বিভিন্ন রকম সময় কাটানোর ফটো এবং ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে।

সেরকমই রবিবার দিনটি কীভাবে রাজ এবং শুভশ্রী তাদের ছোট্ট ছেলের সঙ্গে কাটালেন সেই মুহূর্তগুলি একাধিক ফটো এবং ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন অভিনেত্রী এবং পরিচালক দুজনেই।

প্রসঙ্গত হালিশহরে রাজ চক্রবর্তীর রয়েছে এক প্রাসাদপ্রতিম বাড়ি। সেখানেই রবিবার দিনটি মজা করে কাটালেন তারা। সঙ্গে উপস্থিত ছিলেন রাজ এবং শুভশ্রীর বিশেষ বন্ধু-বান্ধবীরা। তবে এই পার্টির পুরো ফোকাস ছিল বাচ্চাদের উপর। ইউভান থেকে শুরু করে একাধিক কচিকাঁচাকে দেখা গেছে ভিডিও এবং ফটোতে।

শুভশ্রী তাদের বাড়ির মধ্যের সুইমিংপুল যা বাচ্চাদের জন্যই একেবারে উপযোগী, সেখানে নিজে নেমে পড়েন ছোট ইউভানকে কোলে নিয়ে। শর্টস এবং কালো জামা পরা শুভশ্রীর কোলে দেখতে পাওয়া যায় ছোট ইউভানকে। বয়সে তুলনামূলকভাবে বড় অন্যান্য বাচ্চারা নিজে সাঁতার কাটলেও ইউভান পুরো সময়টাই ছিল মায়ের কোলে।

তবে অনুরাগীরা কিন্তু বেশ অবাক। এতোটুকু বয়সেই জলকে ভয় না পেয়ে ইউভান মজা করছে এবং সাঁতার কাটার চেষ্টা করছে দেখে যারপরনাই মুগ্ধ নেটিজেনরা। অনেকেই বলছেন বড় হলে মা বাবার মতো অভিনেতা কিংবা পরিচালক হওয়ার বদলে হয়তো বড় সাঁতারু হবে ইউভান।

তবে শুভশ্রী কিংবা রাজ কিন্তু এত কিছু ভাবছেন না। বরং ভবিষ্যতের কথা না ভেবে বর্তমানের মুহূর্তটাকে তারা এনজয় করছেন ছেলের সাথে।

একটি ভিডিওতে দেখা যায় রাজ এবং শুভশ্রী আদরে ভরিয়ে দিচ্ছেন ছোট্ট ইউভানকে। ইতিমধ্যেই ভিডিও এবং ছবিগুলি মন জয় করে নিয়েছে নেটিজেনদের। ফলে তা বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending