নুসরাতকে ‘হ্যান্ড সার্ভিস’ দেবেন স্বামী যশ! অ শ্লী ল কমেন্ট! যৌ’ন ইঙ্গিতপূর্ণ কমেন্ট দেখে ক্ষিপ্ত নেটনাগরিক

অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) -র জুটি টলিউডের জোর চর্চিত জুটি। নেটিজেনদের কাছে খুব প্রিয় তাঁরা। যদিও আমরা জানি, নুসরাত অন্য একজনকে বিয়ে করেছিলেন কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার পর একমাত্র অভিনেত্রীর পাশে ছিলেন যশ। নুসরাতের ছেলে ছোট্ট ঈশান এবং নুসরতের সমস্ত যত্নের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেতা যশ।

টলিউডের বেশ জনপ্রিয় অভিনেতা হলেন যশ দাশগুপ্ত। তিনিও আগে একবার সাত পাকে বাঁধা পড়েছিলেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’ থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিলেন যশ দাশগুপ্ত। আর তারপরই তিনি বড় পর্দায় পা রাখেন। এ বছরের পুজোতে তাঁরা ব্যাপক আনন্দে মেতেছিলেন।

আর ঠিক পুজো শেষ হওয়ার মুখেই মলদ্বীপ গিয়েছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। যদিও দুজনেই তাদের ছেলেদের সঙ্গে নেননি ঠিকই, তবে সেখানে চমকদার সেলিব্রেশনে মেতেছেন দম্পতি। নুসরাত তাঁর প্রোফাইলে মলদ্বীপের যাত্রা পথের এক ‘ট্র্যানজিশন ভিডিও’ শেয়ার করেছেন। নুসরাতের পরনে ছিল কমলা রঙের কো-অর্ড সেট।

ছবির সাথে ক্যাপশন ছিল, “যে ধরনের পিকআপ অ্যান্ড ড্রপ সার্ভিস ভাল লাগে আমার। এই ভিডিয়োর সামনে ও পিছনে থাকা হাত যশ দাশগুপ্তের।” সেই ছবির কমেন্টে যশের কমেন্ট দেখেই নেটিজেনরা গেলেন খেপে। সেই কমেন্টেকে দাগিয়ে দিলেন অ শ্লী লও। কিন্তু কেন? এমন কি কমেন্ট করেছিলেন যশ?

নুসরতের সেই ভিডিওতে যশ লেখেন, “জানিও যদি তোমার আমার ‘হাতের কাজ’ আরও লাগে। এরকম সার্ভিস দিতে পারলে আমি খুশিই হব।” আর সেই কমেন্ট পড়েই কিছু নেটিজেন মনে করেছেন যশের ওই কমেন্ট ছিল যৌ ন ইঙ্গিতপূর্ণ। তাঁদের মধ্যে যাই সম্পর্ক থাকুক না কেন, তাঁরা তারকা, তাঁদের অনুসরণ করেন অনেকেই। সেখানে ‘হ্যান্ড সার্ভিস’ ও চোখ মারার ইমোজি এরূপ কমেন্ট মোটেও শালীন নয়।

Back to top button